ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শেবাগের চোখে আইপিএলের সেরা পাঁচ ব্যাটার যারা
অনলাইন ডেস্ক
বীরেন্দ্র শেবাগ

আইপিএল শেষ হতে চলেছে। বাকি আর একটি ম্যাচ। রবিবার (২৮ মে) আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফাইনালে চেন্নাইয়ের প্রতিপক্ষ গুজরাট। এরই মধ্যে আইপিএলের সেরা পাঁচ ব্যাটারকে বেছে নিলেন বীরেন্দ্র শেবাগ। 

যেখানে চলতি আইপিএলে তিনটি শতরান করা শুভমান গিল আর দুইটি শতরান করা বিরাট কোহলি নেই। আইপিএলের সেরা পাঁচ ব্যাটার হিসেবে শেবাগ বেছে নিয়েছেন রিঙ্কু সিং, শিবম দুবে, যশস্বী জয়সোয়াল, সূর্যকুমার যাদব ও হেনরিক ক্লাসেনকে। 

শেবাগের কথায়, আমার পঞ্চ পাণ্ডব। প্রথমেই বেছেছি রিঙ্কু সিংকে। রিঙ্কুকে কেন বাছলাম এই প্রশ্ন আশা করি কেউ করবে না। পাঁচটা ছয় মেরে দলকে জিতিয়েছে। অসাধ্য সাধন ছাড়া আর কিছুই নয়। এরপর আসবে শিবম দুবে। ৩৩টি ছয় মেরেছে। স্ট্রাইক রেট ১৬০ এর বেশি। চলতি আইপিএলে দুবে দারুণ খেলেছে। 

তুনি আরও জানান, এরপর আসবে যশস্বী জয়সোয়াল। তারপর সূর্যকুমার যাদব। একদিনের আন্তর্জাতিকে রান পায়নি সূর্য। আইপিএলের শুরুর দিকেও রান পাচ্ছিল না। তারপর কিন্তু দুরন্ত ফর্মে চলে এল। শেষে আসবে হেনরিক ক্লাসেন। হায়দরাবাদের হয়ে বেশিরভাগ রান ও একাই করেছে। মিডল অর্ডারে দলকে ভরসা জুগিয়েছে। স্পিন ও পেসের বিরুদ্ধে সমানভাবে সাবলীল দেখিয়েছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর