ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

তামিমের ব্যাপারে এখনও সিদ্ধান্ত হয়নি: হাথুরুসিংহে
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

কয়েকদিন ধরেই কোমরের চোটে ভুগছেন তামিম ইকবাল। আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে তার খেলা নিয়েও অনিশ্চয়তা অনেক। এ নিয়ে অবশ্য এখনও চন্ডিকা হাথুরুসিংহে ও বিসিবির থেকে আনুষ্ঠানিকভাবে কিছু নিশ্চিত হওয়া যায়নি। হেড কোচ বলছেন, অনুশীলনের পর তামিমকে নিয়ে সিদ্ধান্ত হবে।

কোমরে ব্যথা নিয়েই রবিবার অনুশীলনে করেন তামিম। কিন্তু ফিল্ডিং ও ব্যাটিংয়ের সময় অস্বস্তিবোধ করায় লম্বা সময় ধরে সেটি চালিয়ে যেতে পারেননি। সোমবার বৃষ্টির কারণে অনুশীলন স্থগিত হয়েছিল বাংলাদেশের। মঙ্গলবার অনুশীলনে পর্যবেক্ষণ করা হবে তামিমকে। এদিন অনুশীলনে এসেও লম্বা সময় ব্যাট করতে পারেননি তিনি। ১০-১৫মিনিট অনুশীলন করে ড্রেসিং রুমে ফেরেন তিনি।

তামিমের খেলা নিয়ে সংবাদ সম্মেলনে হাথুরুসিংহে বলেছেন, ‘সে (তামিম) আজ অনুশীলন করবে। ফিল্ডিং, ব্যাটিং করার পরই আমরা বুঝতে পারব, এরপর ওকে নিয়ে একটা সিদ্ধান্ত নেওয়া হবে। আপাতত সে পর্যবেক্ষণে আছে।’

তামিম ছাড়াও আরও একজনকে নিয়ে ইনজুরি শঙ্কা আছে। তাসকিন আহমেদ কয়েকদিন আগেই উঠে এসেছেন চোট থেকে। পুর্নবাসন প্রক্রিয়া শেষে এই পেসার তৈরি, এমনটি বলছেন হেড কোচ হাথুরুসিংহে। যদিও বিশ্বকাপের আগে তার ওয়ার্কলোড ম্যানেজম্যান্ট চিন্তায় তার।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর