ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ধোনি-জাদেজার ‘ঝগড়া’ নিয়ে মুখ খুললেন রায়ডু
অনলাইন ডেস্ক

২০২২-এর আইপিএল চলার সময় মহেন্দ্র সিং ধোনি এবং রবীন্দ্র জাদেজার ‘ঝগড়া’ নিয়ে গুঞ্জন শুরু হয়। অনেকেই মনে করেছিলেন, চেন্নাই সুপার কিংসের সাজঘরের অবস্থা মোটেই ভাল নয়। সেই প্রতিযোগিতার এক বছরেরও বেশি সময় পর এ বিষয়ে মুখ খুললেন আম্বাতি রায়ডু। চেন্নাইয়ে ধোনি-জাদেজার সঙ্গে খেলা এই ক্রিকেটার জানিয়েছেন, সংবাদমাধ্যমের জল্পনা ছাড়া এই ঘটনা আর কিছুই নয়।

এক সাক্ষাৎকারে রায়ডু জানিয়েছেন, তখন ধোনিকে নিয়ে মোটেই হতাশ হননি জাদেজা। তিনি বলেছেন, “আমার মনে হয় না ধোনির ব্যবহারে জাড্ডু হতাশ হয়ে পড়েছিল। হয়তো ও কিছুটা দুঃখে ছিল কারণ দল তখন ভাল খেলতে পারছিল না। সেই বছর চেন্নাইয়ের পারফরম্যান্স মোটেই ভাল হচ্ছিল না। তাই হয়তো জাড্ডু দুঃখ পেয়েছিল।” রায়ডু জানিয়েছেন, মৌসুমের শেষে পাজরে চোটের কারণ বিশ্রামে গিয়েছিলেন জাদেজা। সেই সময় মানসিক শান্তিও দরকার ছিল তার। ধোনির সঙ্গে ঝামেলার কারণে বিশ্রাম নেননি তিনি। প্রসঙ্গত, ২০২২-এর আইপিএলে চেন্নাই শেষ করেছিল নবম স্থানে।

রায়ডু জানিয়েছেন, চেন্নাই দল একটি পরিবারের মতো। সেখানে প্রত্যেকের সঙ্গে প্রত্যেকের বন্ধুত্ব রয়েছে। ধোনিকে সেখানে সবাই দেখেন অভিভাবকের মতো। রায়ডুর কথায়, “ধোনি নিজের হাতে এই দলটা তৈরি করেছে। ওর জন্যেই জাড্ডু আজ এতো ভাল ক্রিকেটার তৈরি হয়েছে। ১০-১২ বছর ধরে ওকে লালন-পালন করেছে ধোনি। তাই এবার চেন্নাইয়ের হয়ে ফাইনাল জেতানোর পর ধোনি নিশ্চয়ই মনে মনে খুশি হয়েছে।”

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর