ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বোল্টের লক্ষ্য ‘চকচকে বিশ্বকাপ ট্রফিটা উঁচিয়ে ধরা’
অনলাইন ডেস্ক

২০১৫ বিশ্বকাপের পর ২০১৯ বিশ্বকাপ! পরপর দু'টি বিশ্বকাপ ফাইনাল খেলেও শিরোপা ছুঁতে পারেনি নিউজিল্যান্ড। দু'টিতেই রানার্সআপ তারা। যদিও গত বিশ্বকাপে কিউইদের রানার্সআপ হওয়া নিয়ে বিতর্কের অবকাশ আছে। আইসিসির বিতর্কিত আইনের কারণেই কাঁদতে হয়েছিল ট্রেন্ট বোল্টদের। আসন্ন ভারত বিশ্বকাপ সামনে রেখে আবারও স্বপ্ন দেখছেন এই কিউই গতিতারকা। 

গত দুই আসরে নিউজিল্যান্ডকে ফাইনালে তোলার অন্যতম কারিগর বোল্ট বলেছেন,‘দলে ফেরা এবং ওয়ানডে বিশ্বকাপের জন্য কাজ করার বিষয়টি আমার মাথায় সব সময়ই ছিল। সেখানে (বিশ্বকাপে) ইতিহাস জড়িয়ে আছে। গত আসরে আমাদের যাত্রা খুবই রোমাঞ্চকর ছিল। তাই এবার খেলার জন্য উন্মুখ হয়ে আছি এবং আশা করি, বড় ভূমিকা রাখতে পারব। আমি স্রেফ ভাবছি, চকচকে ট্রফিটি উঁচিয়ে ধরার কথা, ৪ বছর আগে যেটার খুব কাছে ছিলাম আমরা। এটাই সবচেয়ে বড় লক্ষ্য।’ 

উল্লেখ্য, পরিবারকে বেশি সময় দিতে ও ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগগুলোতে খেলার সুবিধার্থে গত আগস্টে নিউজিল্যান্ড ক্রিকেটের কেন্দ্রীয় চুক্তি থেকে বেরিয়ে যান ট্রেন্ট বোল্ট। তবে বিশ্বকাপের আগে ইংল্যান্ড সফরকে সামনে রেখে নিউজিল্যান্ডের ঘোষিত দলে ফিরেছেন অভিজ্ঞ বাঁহাতি এই ফাস্ট বোলার। আগামী সেপ্টেম্বরে ইংল্যান্ড সফরে যাবে নিউজিল্যান্ড দল। 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর