ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ইনজুরি না থাকলে বিশ্বকাপে ভালো কিছু করার আশা মিরাজের
অনলাইন ডেস্ক

এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে শুক্রবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ভারতকে ৬ রানে হারিয়েছে বাংলাদেশ। শুরুতে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ২৬৬ রান করে বাংলাদেশ। জবাব দিতে নেমে এক বল আগে অলআউট হয়ে যায় ভারত। 

টুর্নামেন্ট শেষ করে শনিবার দুপুরে দেশে ফিরেছে টাইগাররা। শেষ ম্যাচে ভারতকে হারানোয় কিছুটা স্বস্তি নিয়েই দেশে ফিরেছেন সাকিব আল হাসানরা। যদিও পুরো এশিয়া কাপজুড়েই বাংলাদেশকে ভুগতে হয়েছে ইনজুরি নিয়ে। ক্রিকেটারদের আসা-যাওয়ার মিছিলও ছিল নানা কারণে। ভারতের বিপক্ষে ম্যাচের পর এ নিয়ে হতাশার কথা জানিয়েছেন সাকিব আল হাসান। বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজও বলছেন, ইনজুরি না থাকলে বিশ্বকাপে ভালো কিছু করার আশা রয়েছে।  

তিনি বলেন, ‘যেটা আমি আগেও বলেছি কম্বিনেশন তো সবসময় আমাদের দলের ভেতর ভালো থাকে। কিন্তু ইনজুরিটা গুরুত্বপূর্ণ। আমরা চেষ্টা করবো যারা ইনজুরিতে পড়েছে, তারা যেন খুব দ্রুত ওভারকাম করে। তামিম ভাই দলের সঙ্গে ছিলেন না, শান্ত ইনজুরিতে ছিটকে গেছে। ও কিন্তু খুব ভালো শুরু করেছিল, দুটো ম্যাচেই অনেক বড় রান করেছে। লিটন দার ইনজুরি ছিল। মুশফিক ভাই খেলার মধ্যে পরিবারের জন্য চলে এসেছে। কিন্তু আমি ওভারঅল মনে করি সবাই বিশ্বকাপে যেতে চাই ফিট ও সবাই মানসিকভাবে শক্তিশালী হয়ে যেতে চাই।’ 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর