ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শেষ ওয়ানডেতে ফিরলেন মুশফিক-তাসকিন
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

নিউজিল্যান্ডের কাছে পাত্তাই পেলেন না টাইগাররা। ব্যাটিং ব্যর্থতায় ৮৬ রানের লজ্জার হার। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গতকাল প্রথমে ব্যাট করে ২৫৪ রান করেছিল নিউজিল্যান্ড। ২৫৫ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে বাংলাদেশের ইনিংস গুটিয়ে যায় ১৬৮ রানেই। সর্বোচ্চ ৪৯ রান আসে মাহমুদুল্লাহ রিয়াদের ব্যাট থেকে। এ ছাড়া ৪৪ রান করেন তামিম ইকবাল।

আসন্ন ওয়ানডে বিশ্বকাপের জন্য এই সিরিজের আগেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ ও তাসকিন আহমেদকে বিশ্রাম দিয়েছিল বোর্ড। তাদের বাদ দিয়েই স্কোয়াড ঘোষণা করে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। কিন্তু এক ম্যাচ যেতে না যেতেই স্কোয়াডে পরিবর্তন আনতে হয় টিম ম্যানেজমেন্টকে। তানজিম সাকিব ইনজুরিতে পড়ায় বিশ্রাম থেকে দলে ফেরানো হয় হাসান মাহমুদকে। দ্বিতীয় ওয়ানডেতে খেলেছিলেনও তিনি।

তৃতীয় ওয়ানডের আগে ফের স্কোয়াডে পরিবর্তন আনলো বিসিবি। এবারে বিশ্রামে থাকা মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদকে তৃতীয় ওয়ানডের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে।

তৃতীয় ওয়ানডেতে বিশ্রাম নেওয়া তামিম ইকবাল ও লিটন দাসের পরিবর্তে দলে ডাক পড়েছে তাদের। নতুন ডাক পড়া তিনজনের কেউই ছিলেন না প্রথম দুই ওয়ানডের স্কোয়াডে।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর