ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পেসারদের নিয়ে আশাবাদী শান্ত
অনলাইন ডেস্ক

অ্যালান ডোনাল্ডের সান্নিধ্যে টাইগার পেস অ্যাটাক এখন যে কোনো দলের সমীহ আদায় করে নেয়। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে পেসাররা খরুচে হলেও, ফিজ-তাসকিন-সাকিবদের বোলিংয়ে ভুগতেও হয়েছে থ্রি লায়ন ব্যাটারদের।

আলাদা করে বলতে হয় মুস্তাফিজের কথা। নতুন বলে কতটা ভয়ংকর হতে পারেন তা দেখা গেলো ইংল্যান্ডের বিপক্ষে। ঘরের মাঠে নিউজিল্যান্ডের সঙ্গে দুই ওয়ানডেতে নতুন বলে দলকে কাঙ্খিত ব্রেক থ্রু এনে দিয়েছিলেন মুস্তাফিজ। সেই ধারা ছিলো গুয়াহাটিতেও। দারুণ সিম মুভমেন্টে প্রথম স্পেলে ইংলিশ ব্যাটসম্যানদের ভালোই পরীক্ষা নিয়েছেন ফিজ। আবার বাজে বলে রানও দিয়েছেন।

দাউদ মালানকে করা প্রথম বলটা ছিলো শর্ট অব লেন্থে। যা বাউন্ডারিতে পাঠান। তবে পরের বলটা অনেকটাই ফুলার। সঙ্গে সিম মুভমেন্ট। ফলাফল প্রথম স্লিপে ক্যাচ। নিজের তৃতীয় ওভারের প্রথম বলেই বেয়ারস্টোকে বোল্ড করেন আনপ্লেয়েবল এক ইয়োর্কারে। হ্যারি ব্রুকও উইকেটটা প্রায় বিলিয়েই দিয়েছিলেন। হাসান ওভার প্রতি প্রায় ১০ রান দিলেও ব্রুককে আউট করেছেন একটা ড্রিম ডেলিভারিতে। তাই তো হারলেও, ম্যাচ শেষে শান্ত সতীর্থদের ভাসিয়েছেন প্রশংসায়।

টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, 'আমাদের জন্য এটা খুব ভালো একটা ম্যাচ ছিলো। সবার প্রস্তুতি খুব ভালো হয়েছে। বিশেষ করে আমাদের ফাস্ট বোলারদের কথা বলতে হয়। ওরা দারুণ বোলিং করেছে। প্রথম ম্যাচে এটা আমাদের সাহায্য করবে।'

গুয়াহাটি থেকে বাংলাদেশ দলের গন্তব্য এখন ধর্মাশালা। সেখানেই শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর