ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভারতের বিপক্ষে সাদা বলের সিরিজে বিশ্রামে বাভুমা
অনলাইন ডেস্ক
টেম্বা বাভুমা

ভারতের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে প্রোটিয়া অধিনায়ক টেম্বা বাভুমাকে। তার পরিবর্তে ওয়ানডেতে নেতৃত্ব দেবেন টি-টোয়েন্টি অধিনায়ক এইডেন মারক্রাম। বাভুমা ছাড়াও সাদা বলের এই দু'টি সিরিজে বিশ্রামে থাকবেন পেসার কাগিসো রাবাদা।

ওয়ানডে বিশ্বকাপের গ্রুপ পর্বে দারুণ পারফর্ম করলেও সেমিফাইনাল থেকে ছিটকে যায় দক্ষিণ আফ্রিকা। পুরো আসরে ব্যাট হাতে রানের দেখা পাননি বাভুমা। এমনকি শতভাগ ফিট না থাকা সত্ত্বেও খেলেছেন সেমিফাইনাল। তাই সমালোচনার মুখে পড়েন তিনি।

আগামী ১০ ডিসেম্বর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। পরের দু'টি ম্যাচ হবে ১২ ও ১৪ ডিসেম্বর। ওয়ানডে সিরিজটি হবে ১৭, ১৯ ও ২১ ডিসেম্বরে। এরপর ২৬ ডিসেম্বর থেকে প্রথম টেস্ট ও ৩ জানুয়ারি থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

টি-টোয়েন্টি স্কোয়াড: এইডেন মারক্রাম (অধিনায়ক), ওত্নিয়েল বার্তমান, ম্যাথু ব্রিসকি, নান্দ্রে বার্গার, জেরাল্ড কোতসিয়া, ডোনোভান ফেরেইরা, রিজা হেনড্রিকস, মার্কো ইয়ানসেন, হাইনরিখ ক্লাসেন, কেশভ মহারাজ, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, আন্দিলে ফেলুকায়ো, তাবরাইজ শামসি, ট্রিস্টান স্টাবস, লিজাড উইলিয়ামস।  

ওয়ানডে স্কোয়াড: এইডেন মারক্রাম (অধিনায়ক), ওত্নিয়েল বার্তমান, নান্দ্রে বার্গার, টনি ডে জর্জি, রিজা হেনড্রিকস, হাইনরিখ ক্লাসেন, কেশভ মহারাজ, মিহ্লালি মুপংওয়ানা, ডেভিড মিলার, ভিয়ান মুল্ডার, আন্দিলে ফেলুকায়ো, তাবরাইজ শামসি, রাসি ফন ডার ডুসেন, কাইল ভেরাইনা, লিজাড উইলিয়ামস।

টেস্ট স্কোয়াড: টেম্বা বাভুমা (অধিনায়ক), ডেভিড বেডিংহ্যাম, নান্দ্রে বার্গার, জেরাল্ড কোতসিয়া, টনি ডে জর্জি, ডিন এলগার, মার্কো ইয়ানসেন, কেশভ মহারাজ, এইডেন মারক্রাম, ভিয়ান মুল্ডার, লুঙ্গি এনগিদি, কিগান পিটারসেন, কাগিসো রাবাদা, ট্রিস্টান স্টাবস, কাইল ভেরাইনা।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর