ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কিউইদের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে টাইগাররা
অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে টাইগার অধিনায়ক নাজমুল হাসান শান্ত। বুধবার নেপিয়ারে বাংলাদেশ সময় দুপুর ১২টা ১০ মিনিটে শুরু হয় দু’দলের খেলা।

টি-টোয়েন্টিতে অভিষেক হচ্ছে তানজিম হাসান সাকিবের। জায়গা পাননি মেহেদী হাসান মিরাজ। তিন পেসার মুস্তাফিজ, তানজিম ও শরীফুলের সঙ্গে খেলবেন লেগ স্পিনার রিশাদ ও অফ স্পিনার মেহেদী।

নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবারের মতো টি-টোয়েন্টি জয়ের লক্ষ্যে মাঠে নেমেছে টাইগাররা। এই ম্যাচের মধ্য দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিও শুরু হচ্ছে তাদের।

আগামী বছরের জুন-জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর আগে নিজেদের প্রস্তুত করতে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তিনটিসহ ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ পাবে টাইগাররা।

বাংলাদেশের একাদশ

লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), রনি তালুকদার, তাওহীদ হৃদয়, আফিফ হোসেন, মেহেদী হাসান, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব ও শরিফুল ইসলাম।

নিউজিল্যান্ডের একাদশ 

মিচেল স্যান্টনার (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, বেন সিয়ার্স, টিম সেইফার্ট, ইশ সোধি ও টিম সাউদি।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর