ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কেন এতো বিতর্কিত কথা বলেন? ভক্তের প্রশ্নের উত্তরে যা বললেন গম্ভীর
অনলাইন ডেস্ক
গৌতম গম্ভীর (ফাইল ছবি)

বিতর্ক এবং গৌতম গম্ভীরের নাম যেন সমার্থক। মাঝেমাঝেই এমন কিছু মন্তব্য করেন যা নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়। কিন্তু কেন গৌতম গম্ভীর বার বার বিতর্কিত মন্তব্য করে আলোচনায় উঠে আসেন? ভক্তের এমন প্রশ্নের উত্তর দিলেন কেকেআরের নতুন মেন্টর।

এক্স প্ল্যাটফর্মে একটি প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেছিলেন গম্ভীর। সেখানেই এক ভক্ত তাকে প্রশ্ন করেন, “কেন আপনি বার বার এত বিতর্কিত মন্তব্য করেন?” গম্ভীর প্রশ্নটি এড়িয়ে যাননি। উত্তর দিয়েছেন, “আমি যেটা মনে করি সেটাই বলি। আপনার বরং ভাবা উচিত এই বিতর্ক থেকে কার লাভ হয়?” গম্ভীরের উত্তর ভাইরাল হয়েছে।

এর আগে গম্ভীরকে আর এক সমর্থক প্রশ্ন করেছিলেন, “আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সবচেয়ে চিন্তার কারণ কোন দেশ?” গম্ভীর উত্তর দিয়েছিলেন, “আফগানিস্তান। ওই পরিবেশে আফগানরা বিপজ্জনক দল হয়ে উঠতে পারে। এ ছাড়া অস্ট্রেলিয়া রয়েছে, যাদের দলে প্রভাব ফেলার মতো ক্রিকেটার অনেকে। ইংল্যান্ডের নামও করব। কারণ টি-টোয়েন্টি যেভাবে খেলা উচিত সেভাবেই ওরা খেলে।”

এর পরেই গম্ভীরের মন্তব্য, “আমার একটা অন্য রকম দৃষ্টিভঙ্গি রয়েছে। আমি চাই দক্ষিণ আফ্রিকা জিতুক। ওরা অনেক দিন সাদা বলের প্রতিযোগিতায় জেতেনি। ৫০ ওভারের বিশ্বকাপে ওদের যা উন্নতি দেখেছি তাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা উচিত।”

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর