ঢাকা, শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

এবার সাংবাদিক বোনের ‘সাক্ষাৎকার’ নিলেন জাকের আলী
অনলাইন ডেস্ক

জাকের আলীর আনুষ্ঠানিক টি-টোয়েন্টি অভিষেকটা হয়েছে রাজকীয়। শ্রীলঙ্কার সাথে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ হারলেও টাইগার ভক্তদের কষ্ট অনেকটাই কমেছিল জাকেরের দুর্দান্ত ব্যাটিং দেখে।

সেই থেকে সবার চোখ জাকেরের দিকে। আর জাকেরের দিকে করা চোখটা স্বাভাবিকভাবেই গেছে তার বোন সাংবাদিক শাকিলা ববির দিকেও। তিনি মূলত সাংবাদিক হিসেবে সিলেটে জাকেরের খেলার খবর সংগ্রহ করছেন। 

প্রথম টি-টোয়েন্টির পর জাকেরকে সংবাদ সম্মেলনে প্রশ্ন করেছিলেন তার বোন শাকিলা। এবার সেটাও যেনো গেলো উল্টে। এবার বিসিবির আয়োজনে জাকেরকে দেখা গেছে তার সাংবাদিক বোনকে প্রশ্ন করতে। যদিও ববিও তার ভাইকে প্রশ্ন করেছেন। তাদের আলাপেই উঠে এসেছে জাকেরের ক্রিকেটীয় গল্প।

শাকিলা প্রথমে জাকেরের জাতীয় দলে খেলার অনুভূতি জানতে চান। ‘আসলে খুব ভালো একটা অনুভূতি। জাতীয় দলে খেলার স্বপ্ন সবার থাকে। ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল জাতীয় দলে খেলব, ম্যাচ জেতাব।... সবকিছু মিলিয়ে ভালো লাগছে।’ এভাবেই নিজের অনুভূতি জানান জাকের। 

আলাপের এক পর্যায়ে জাকের শাকিলার কাছে জানতে চান ‌‘ভাইকে জাতীয় দলে খেলতে দেখে তার কেমন লাগছে?’ শাকিলার বলেন, ‘এই অনুভূতি ভাষায় প্রকাশের মতো না। অনেক দিন ধরে চেয়েছি, সেই ছোটবেলা থেকেই। এটা অনেক ভালো লাগার মুহূর্ত। আপনি ভালো বুঝবেন, আপনি জানেন আমাদের ইচ্ছা কতটা ছিল। প্রেসবক্সে বসে চোখে পানি আসছিলো, বারবার মুছছিলাম। বাসায় সবাই টিভিতে খেলতে দেখে কান্না করছিলো। আমি মাঠে অমনই বসে ছিলাম।’

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর