ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দেশে ফিরে ধোনি বন্দনায় মুস্তাফিজ
অনলাইন ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসের জার্সিতে মাঠ মাতিয়ে বৃহস্পতিবার দেশে ফিরেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। স্বপ্নের মতো আইপিএল শেষ করে মহেন্দ্র সিং ধোনির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশের এই পেসার।

শুক্রবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট করে ধোনি বন্দনা করেন মুস্তাফিজ।

ধোনির সঙ্গে ছবি দিয়ে মুস্তাফিজ লেখেন, ‘সবকিছুর জন্য ধন্যবাদ মাহি (ধোনি) ভাই। আপনার মতো কিংবদন্তির সঙ্গে একই ড্রেসিংরুম ভাগাভাগি করে নেওয়াটা ছিল বিশেষ এক অনুভূতি। সবসময় আমার প্রতি আস্থা রাখার জন্য ধন্যবাদ। আপনার মূল্যবান পরামর্শের জন্য ধন্যবাদ, আমি সেগুলো মনে রাখব। আপনার সঙ্গে শিগগিরই আবারও খেলতে এবং দেখা করতে মুখিয়ে আছি।’

এর আগে বিদায় বেলায় মুস্তাফিজকে নিজের অটোগ্রাফ সম্বলিত একটি জার্সি উপহার দেন ধোনি। যেখানে লেখা ছিল, ‘মুস্তাফিজের প্রতি ভালোবাসা।’

এবারের আসরে চেন্নাইকে নেতৃত্ব দিচ্ছেন না ধোনি। যদিও উইকেটের পেছন থেকে ঠিকই দিকনির্দেশনা দিয়েছেন মুস্তাফিজকে। তাই বাঁহাতি এই পেসারের সফলতার পেছনে তার অবদান অনস্বীকার্য। সেই কৃতার্থই ফেসবুকের মাধ্যমে জ্ঞাপন করলেন মুস্তাফিজ।

বিসিবির দেওয়া অনাপত্তিপত্র অনুযায়ী, গত ১ মে পর্যন্ত চেন্নাইয়ের হয়ে খেলেন মুস্তাফিজ। ৯ ম্যাচ খেলে ১৪ উইকেট নিয়ে এখন পর্যন্ত দলের সর্বোচ্চ উইকেট শিকারি তিনি। তার বিদায় নিয়ে আগেই মন খারাপের কথা জানিয়েছেন চেন্নাইয়ের হেড কোচ স্টিফেন ফ্লেমিং ও ব্যাটিং কোচ মাইক হাসি।

জিম্বাবুয়ে সিরিজের কারণেই মাঝপথে আইপিএলকে বিদায় জানিয়ে গতকাল বৃহস্পতিবার দেশে ফিরে আসেন মুস্তাফিজ।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর