ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভিনিসিউসকে প্রশংসায় ভাসালেন বেলিংহ্যাম
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

একের পর এক ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেওয়া ভিনিসিউস জুনিয়র প্রায়ই ভাসেন স্তুতির জোয়ারে। এবার রিয়াল মাদ্রিদ সতীর্থের প্রশংসায় পঞ্চমুখ ইংলিশ মিডফিল্ডার বেলিংহ্যাম। তার মতে, এই মুহূর্তে বিশ্বের সেরা ফুটবলার ভিনিসিউস।

চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন ভিনিসিউস। রিয়ালের ৩৬তম লা লিগা শিরোপা জয়ের পথে বড় অবদান তার। লিগে এখন পর্যন্ত ২৪ ম্যাচ খেলে ১৩ গোল করার পাশাপাশি ৬টি অ্যাসিস্ট করেছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

রিয়ালের ট্রেনিং গ্রাউন্ড ভালদেবেবাসে রবিবার (১২ মে) তাদের হাতে তুলে দেওয়া হয় লা লিগার ট্রফি। পরে ছাদ খোলা বাসে নেচে-গেয়ে দল পৌঁছায় মাদ্রিদের উৎসবের কেন্দ্র সিবেলেস স্কয়ারে।

বাসে ভিনিসিউসের গলা জড়িয়ে ছিলেন বেলিংহ্যাম। দুইজনেরই আনন্দের যেন শেষ নেই। তখনই রিয়াল মাদ্রিদ টিভিকে বেলিংহ্যাম বলেন, “বিশ্বের সেরা খেলোয়াড়ের সঙ্গে থাকতে পেরে আমি অনেক খুশি।”

এই মৌসুমে স্প্যানিশ সুপার কাপ ও লা লিগা শিরোপা ঘরে তোলার পর এখন চ্যাম্পিয়ন্স লিগ জয়েরও দুয়ারে আছে রিয়াল। ফাইনালে জায়গা করে নিয়েছে তারা। দলের এই পথচলায় বড় ভূমিকা রেখেছেন ভিনিসিউস। ইউরোপ সেরার মঞ্চে ৯ ম্যাচ খেলে পাঁচটি করে গোল ও অ্যাসিস্ট করেছেন তিনি।

ভিনিসিউসের বিশ্বাস, লা লিগা জয় তাদের ১৫তম চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিততে সহায়তা করবে, “চ্যাম্পিয়ন্স লিগ জিততে এটা (লা লিগা জয়) আমাদের শক্তি জোগাবে।” এরপরই বেলিংহ্যামের পাল্টা প্রশংসা করে ভিনিসিউস বলেন, “সে সেরা।”

রিয়ালে অভিষেক মৌসুমে দারুণ ছন্দে আছেন বেলিংহ্যামও। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২২ গোল করেছেন তিনি। এর মধ্যে লা লিগায় দলের হয়ে সর্বোচ্চ ১৮ গোল তার।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর