ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে চান মোদি-অমিত শাহ!
অনলাইন ডেস্ক

ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে চেয়েছেন নরেন্দ্র মোদি, অমিত শাহ! আবেদন করেছেন শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিংহ ধোনিও! তিন হাজারের উপর আবেদন জমা পড়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে। তারা সবাই রোহিত শর্মা, বিরাট কোহলিদের কোচ হতে চান!

ভারতীয় দলের কোচ হওয়ার জন্য একের পর এক ভুয়া আবেদন জমা পড়ছে। সেখানে মোদী, শচীন, ধোনির নাম করেও ভুয়া আবেদন করা হয়েছে। সেই সব ভুয়া আবেদন পত্রের মধ্যে থেকে আসল খুঁজে নেওয়াই মুশকিল হচ্ছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা বলেন, ‌‘আগের এমনটা হয়েছিল। বোর্ডের কাছে প্রচুর ভুয়া আবেদনপত্র জমা পড়েছিল। এই বছরও তাই হয়েছে। বোর্ড যেহেতু গুগল ফর্মে আবেদন নেয়, তাই খুব সহজেই সাধারণ মানুষ নাম দিতে পারে।’

২৭ মে পর্যন্ত আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ছিল। বিশাল সংখ্যক আবেদন জমা পড়লেও ভারতের কোচ করার মতো কোনও নাম এখনও পাওয়া যায়নি বলেই শোনা যাচ্ছে।

রাহুল দ্রাবিড় কোচ থাকবেন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। তারপর শ্রীলঙ্কা এবং জিম্বাবুয়ে সিরিজে সিনিয়রদের বিশ্রাম দেওয়া হবে। সেখানে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির কোচেরা যাবেন দলের সঙ্গে।

বোর্ড এখনও জানায়নি কে কে কোচ হওয়ার জন্য আবেদন করেছে। তবে গৌতম গম্ভীর কোচ হতে পারেন বলে শোনা যাচ্ছে। ভিভিএস লক্ষ্মণকে কোচ করার চেষ্টায় ছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। কিন্তু তিনি সেই দায়িত্ব নিতে চাননি বলেও শোনা যায়। তবে বোর্ড সচিব জয় শাহ জানিয়েছেন যে, অস্ট্রেলিয়ার কোনও প্রাক্তন ক্রিকেটারকে কোচ হওয়ার জন্য অনুরোধ করা হয়নি।

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর