ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জয় দিয়েই লিগ শেষ করলো বসুন্ধরা কিংস
অনলাইন ডেস্ক

টানা পাঁচ লিগ শিরোপা নিশ্চিত হয়েছে আগেই। আজ লিগের শেষ ম্যাচে শেখ রাসেলে বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। আনুষ্ঠানিকতা রক্ষার এই ম্যাচে শেখ রাসেলকে ৩-১ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস।

বুধবার কিংস অ্যারেনায় শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে খেলতে থাকে শিরোপাধারীরা। তবে স্রোতের ধারার বিপরীতে গোল হজম করে বসে কিংস। তবে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়িয়ে জয় নিয়েই মাঠ ছাড়ে অস্কার ব্রুজনের শিষ্যরা।

ম্যাচের ছয় মিনিটে এমনফন উদোহর শট সরাসরি শেখ রাসেলের গোলরক্ষক রাকিবুল হাসানের গ্লাভসে জমা পরে। পরের মিনিটে এমফন উদোহর পাস থেকে রাকিবের দারুণ শট ফিরিয়ে দেন রাকিবুল।

ম্যাচের ১৩ মিনিটে লিড নেয় শেখ রাসেল। কিংসের ডিফেন্সের ভুলে সুযোগ নিতে ভুল করেননি সার্বিয়ান ফুটবলার বালবানোভিচ। তপু বর্মনকে ফাকি দিয়ে একাই বক্সের মধ্যে ঢুকে পড়েন বালবানোভিচ। মেহেদি হাসান শ্রাবনকে একা পেয়ে গোল করতে ভুল করেননি তিনি।  

দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে সময় নেয়নি বসুন্ধরা কিংস। ৪৮ মিনিটে বক্সের ঠিক বাইরে এমফনের পাস থেকে বল পান মিগেল। বাঁ পায়ের প্লেসিং শটে গোল করে দলকে সমতায় ফেরান এই ব্রাজিলিয়ান। ৭৬ মিনিটে রফিকুল ইসলামের ক্রসে হেড করে দলকে এগিয়ে দেন রাকিব। পরের মিনিটেই দূরপাল্লার শটে ব্যবধান বারান শেখ মোরসালিন। সতীর্থের পাস থেকে বল পেয়ে বক্সের বাইরে থেকে দূর পাল্লার শটে ব্যবধান ৩-১ করেন কিংসের তরুন তারকা। এরপর দুই দলই আক্রমণে ধার বাড়ায়। বেশ কিছু আক্রমণ হলেও স্কোরলাইনে পরিবর্তন আনতে পারেনি কোনও দলই।  

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর