ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কোহলির সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন গম্ভীর
অনলাইন ডেস্ক

ভারতের ক্রিকেটে বিরাট কোহলির সঙ্গে গৌতম গম্ভীরের দ্বৈরথের কথা জানা আছে সবার। গত বছরের আইপিএলেও বিতর্ক সৃষ্টি হয় এই দুজনের কর্মকাণ্ডে। তবে এবারের আইপিএলে পরস্পরের বিপক্ষে ফুরফুরে মেজাজে থাকতে দেখা যায় গম্ভীর-কোহলিকে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্সের খেলার সময় একে অপরকে জড়িয়েও ধরেছেন হাসিমুখে।

কোহলি আইপিএল শেষ করেছেন টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক হয়ে। অপরদিকে গম্ভীর কলকাতাকে তৃতীয়বারের মতো শিরোপা জিতিয়ে মৌসুম শেষ করেছেন। আসর শেষ হলেও দু'জনের সম্পর্ক নিয়ে কানাঘুষা রয়েই গেছে।

এ নিয়ে গম্ভীর বলেন, ‘যা ধারণা (সম্পর্ক নিয়ে) করা হয়, তা বাস্তব থেকে অনেক দূরে। আমার ও বিরাট কোহলির সম্পর্ক কেমন, তা এ দেশের মানুষের জানার প্রয়োজন নেই। নিজেদের প্রকাশ করার অধিকার, নিজেদের দলকে সর্বোচ্চ দিয়ে জেতানোর চেষ্টা করার অধিকার আমাদের আছে। আমাদের সম্পর্ক জনতাকে আলোচনার খোরাক দেওয়া নয়।’

জানা গেছে, ভারতের ছেলেদের জাতীয় দলের হেড কোচ হওয়ার দৌড়ে গম্ভীর এগিয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে ভারতের বর্তমান হেড কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদও শেষ হবে। এরই মধ্যে নতুন হেড কোচ পদে আবেদন চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছে বিসিসিআই।

এই পদে একেবারে শেষদিন আবেদনপত্র জমা দেন গম্ভীর। আপাতত ভারতের হেড কোচ নিয়োগে কোনো তাড়াহুড়ো করছে না বিসিসিআই। তবে শোনা যাচ্ছে, দ্রুতই গম্ভীরের সঙ্গে সভায় বসবে বিসিসিআই।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর