ঢাকা, বুধবার, ৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর অবসরের ইঙ্গিত ট্রেন্ট বোল্টের
অনলাইন ডেস্ক
ট্রেন্ট বোল্ট

গ্রুপ পর্বের ম্যাচ বাকি থাকতেই চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে নিউজিল্যান্ড। তার পরেই দলের পেসার ট্রেন্ট বোল্ট জানিয়ে দিয়েছেন, এটিই তার শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ।

আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকেও তিনি অবসর নিচ্ছেন কি না সে বিষয়ে কিছু জানাননি বোল্ট। তবে বিশেষজ্ঞেরা মনে করছেন, আগামীদিনে বোল্টকে আর টি-টোয়েন্টি ক্রিকেটে নিউজিল্যান্ডের জার্সি গায়ে বিশেষ দেখা যাবে না।

আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের কাছে হারের পর তৃতীয় ম্যাচে উগান্ডাকে হারিয়েছে নিউজিল্যান্ড। তাতে অবশ্য তাদের ভাগ্য বদলায়নি। তার আগেই বিশ্বকাপের সুপার ৮-এর লড়াই থেকে বিদায় নিয়েছে তারা। উগান্ডা ম্যাচের পরে সাংবাদিক বৈঠকে অবসরের ইঙ্গিত দিয়েছেন বোল্ট।

সাংবাদিক বৈঠকে বোল্ট বলেন, এটাই আমার শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ। এটাই আমার বলার ছিল। 

চলতি বিশ্বকাপে ব্যর্থ হয়ে তারা কতটা হতাশ সে কথাও জানিয়েছেন বোল্ট। তিনি বলেন, সুপার ৮-এ যেতে না পেরে আমরা হতাশ। দলের সবাই বিধ্বস্ত। প্রতিযোগিতার শুরুতেই আমরা ধাক্কা খেয়েছি। সেখান থেকে আর ফিরতে পারিনি। এটাই টি-টোয়েন্টি ক্রিকেট।

টি-টোয়েন্টি বিশ্বকাপে মোট ১৭টি ম্যাচ খেলেছেন বোল্ট। নিয়েছেন ৩২টি উইকেট। প্রতিযোগিতার ইতিহাসে এখনও পর্যন্ত সর্বাধিক উইকেটশিকারির তালিকায় দশ নম্বরে রয়েছেন তিনি। দু’বছর আগে নিজেই নিউজিল্যান্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে নাম সরিয়ে নিয়েছিলেন বোল্ট। তার পরে খুব কম আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। এ বার টি-টোয়েন্টি থেকে অবসরের ইঙ্গিত দিলেন তিনি।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর