ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সুপার এইটে ভারত ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা
অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার এইটে গ্রুপ-‘এ’তে রয়েছে ভারত। এ গ্রুপে ভারত ছাড়াও রয়েছে আফগানিস্তান, বাংলাদেশ এবং অস্ট্রেলিয়া। ভারত তাদের প্রথম ম্যাচ খেলবে বৃহস্পতিবার। আর তাই ভারত-সহ সমস্ত ম্যাচে অনফিল্ড আম্পায়ার-সহ ম্যাচ অফিসিয়ালদের নাম ঘোষণা করে দিল আইসিসি।

বৃহস্পতিবার সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হবে ভারত। এই ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে থাকছেন রডনি টাকার এবং বিশ্বকাপজয়ী সাবেক অস্ট্রেলিয়ান তারকা পল রাইফেল। পাশাপাশি ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন আরেক সাবেক অজি অধিনায়ক ডেভিড বুন। এ ম্যাচে চতুর্থ আম্পায়ার হিসেবে থাকছেন ইংল্যান্ডের সাকেব ক্রিকেটার অ‌্যালেক্স ওয়ার্ফ। টিভি আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করবেন দক্ষিণ আফ্রিকার আলাহউদ্দিন পালেকর।

সুপার এইটে ভারতের শেষ ম্যাচ রয়েছে ২৪ জুন। এদিন তারা মুখোমুখি হবে গত ওডিআই বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। এই ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে থাকছেন দুই ‘রিচার্ড’। অনফিল্ড আম্পায়ার থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ এবং রিচর্ড কেটেলবরো। ম্যাচ রেফারির দায়িত্বে থাকছেন নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার জেফ ক্রো। সেন্ট লুসিয়ার গ্রস আইলেটে ড্যারেন স্যামি স্টেডিয়ামে খেলা হবে এ ম্যাচটি। সুপার এইট পর্বে এই গ্রুপের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচ এটি।

এই দুই ম্যাচের মধ্যেই রয়েছে ভারতের আরও একটি ম্যাচ। ভারত ২২ জুন মুখোমুখি হবে বাংলাদেশের। এই ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে থাকছেন মাইকেল গফ এবং অ্যাড্রিয়ান হোলস্টক।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর