ঢাকা, রবিবার, ৩০ জুন, ২০২৪

আজকের পত্রিকা

ফাইনালের আগে বিমানবন্দরে ৬ ঘণ্টা আটকা প্রোটিয়ারা
অনলাইন ডেস্ক

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরু থেকেই ভেন্যুর দূরত্ব নিয়ে সমস্যার কথা বারবারই উঠে আসছে। বিশেষ করে ওয়েস্ট ইন্ডিজে বিশ্বকাপের পরবর্তী অংশে ক্যারিবীয় দ্বীপপুঞ্জের এক দেশ থেকে আরেক দেশে যাওয়া নিয়ে কয়েকটি দলকে ভুক্তভোগী হতে হয়েছে। এবার সেই তালিকায় নাম লিখিয়েছে ফাইনালিস্ট দক্ষিণ আফ্রিকাও।

এবারের বিশ্বকাপের ফাইনাল হবে আগামীকাল শনিবার, বার্বাডোজে। কিন্তু শুক্রবার সেখানে যাওয়ার সময় ভোগান্তিতে পড়তে হলো দক্ষিণ আফ্রিকা দলকে। বিমানবন্দরে ছয় ঘণ্টা আটকে থাকলেন দলের ক্রিকেটাররা। তাদের সঙ্গে আটকে থাকলেন ম্যাচ রেফারি ও আম্পায়াররা। আটকে ছিলেন ক্রিকেটারদের পরিবারের সদস্যরাও।  

এবারই প্রথম নয়, গ্রুপ পর্বের ম্যাচ খেলতে ফ্লোরিডা থেকে নিউইয়র্ক যাওয়ার সময় বিমানবিভ্রাটের কারণে সারা রাত অপেক্ষায় ছিল শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। এরপর সেমিফাইনাল খেলতে নামার আগে ফ্লাইটের সমস্যার কারণে ৪ ঘণ্টা দেরি হয়েছিল আফগানিস্তান দলের। যে কারণে পর্যাপ্ত বিশ্রাম নিতে পারেননি রশিদ খানরা। পরে দক্ষিণ আফ্রিকার কাছে বিশাল ব্যবধানে হেরে বিদায় নিতে হয়েছে আফগানদের। এবার দক্ষিণ আফ্রিকা একই সমস্যায় পড়লো।  

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর