ঢাকা, বুধবার, ৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিনিয়র খেলোয়াড়রা প্রত্যাশা পূরণ করতে পারেনি : পাপন
অনলাইন ডেস্ক
বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপে সিনিয়র খেলোয়াড়রা প্রত্যাশা পূরণ করতে পারেনি বলে জানিয়েছেন বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। মঙ্গলবারে মিরপুরে শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে বিসিবির কার্যালয়ে সাধারণ সভার পর সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

বাংলাদেশ গ্রুপ পর্বের চার ম্যাচের তিনটিতে জিতে সুপার এইটে যায়। কিন্তু এই পর্বে একটি ম্যাচও জিততে পারেনি। প্রথম পর্ব ও অপেক্ষাকৃত তরুণদের পারফরম্যান্সে সন্তুষ্ট বলে জানান পাপন। তবে তিনি খুশি নন সিনিয়র ক্রিকেটারদের পারফরম্যান্সে।

তিনি বলেন, প্রথম রাউন্ডের খেলা দেখে আমরা খুশি হয়েছি। যেখানে খেলা হয়েছে, যে কোনো দল যে কাউকে হারিয়ে দিতে পারতো। এদিক দিয়ে আমি বলবো আমি খুশি। আবার আরেকটা জিনিস উল্টো হয়ে গেছে, এত বছরের অভিজ্ঞতা কোনো কাজেই আসলো না।

বিসিবি সভাপতি বলেন, আমি ভাবছিলাম নতুন ছেলেদের নেওয়া সবচেয়ে ঝুঁকিপূর্ণ। এরা কিছু করতে পারবে না। আমাদের সিনিয়ররা ভালো করবে। কিন্তু এটা হয়ে গেছে উল্টো। সিনিয়ররা প্রত্যাশা পূরণ করতে পারেনি। বরং নতুন ছেলেরা ভালো করেছে। সেদিক দিয়ে বলতে গেলে ওই প্রত্যাশা আমি করিনি, এজন্য ভালো লেগেছে।

শান্ত, লিটন দাস, সাকিব, মাহমুদুল্লাহ ওদের কাছ থেকে যে প্রত্যাশা ছিল, ওরা তো সব ম্যাচ ভালো খেলবে না। কিন্তু কিছু ম্যাচ, ওদের কাছে যে প্রত্যাশা করেছিলাম; ওটা পূরণ করতে পারেনি। সেদিক দিয়ে মনটা একটু খারাপ বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

 



এই পাতার আরো খবর