ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সেমির আগে বিপাকে স্পেন
অনলাইন ডেস্ক

ইউরোপিয়ান চ্যম্পিয়নশিপের সেমিফাইনালে ফ্রান্সের বিপক্ষে গুরুত্বপূর্ণ তিন খেলোয়াড়কে পাচ্ছে না স্পেন। তারা হলেন পেদ্রি, দানি কারভাহাল ও রবিন লে নরমান্ড।

জার্মানির বিপক্ষে কোয়ার্টার ফাইনালে সপ্তম মিনিটে হাঁটুতে চোট নিয়ে মাঠ ছাড়েন পেদ্রি। টনি ক্রুসের ট্যাকলে মারাত্নকভাবে আহত হয়ে মাঠ ছাড়েন বার্সেলোনার তরুণ এই মিডফিল্ডার। শুধু সেমি ফাইনাল নয়, পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন তিনি। স্পেন ফাইনালে উঠলেও দেখা যাবে না তাকে।  

একই ম্যাচে লাল কার্ড দেখায় পরের ম্যাচে খেলতে পারবেন না রিয়াল মাদ্রিদের রাইট ব্যাক কারভাহালও। জার্মানির বিপক্ষে অতিরিক্ত সময়ের যোগ করা সময়ে ১২৬তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ডসহ লাল কার্ড দেওয়া হয়েছিল তাকে। ফলে সেমিফাইনালে তাকেও দর্শক হয়ে থাকতে হবে।

হলুদ কার্ড জটিলতায় সেমিতে খেলতে পারবেন না রবিন লে নরমান্ডও। জার্মানির বিপক্ষে ম্যাচের ২৯তম মিনিটে হলুদ কার্ড দেখেন তিনি। এটি ছিল চলতি ইউরোতে তার দ্বিতীয় হলুদ কার্ড। ফলে এক ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন তিনি।

পিএসজির মিডফিল্ডার ফাবিয়ান রুইজকে নিয়েও রয়েছে সংশয়। রুইজ খেলতে না পারলে তার জায়গায় সুযোগ মিলতে পারে জার্মানির বিপক্ষে অন্তিম মুহুর্তে গোল করা রিয়াল সোসিয়েদাদের মিডফিল্ডার মেরিনোর।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর