ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গ্যালারিতে হাতাহাতির ঘটনা তদন্ত করছে কনমেবল
অনলাইন ডেস্ক

কোপা আমেরিকার দ্বিতীয় সেমিফাইনাল শেষে উরুগুয়ের ফুটবলারদের সঙ্গে সংঘর্ষ হয় কলম্বিয়ার সমর্থকদের। এই ঘটনার তদন্ত শুরু করেছে কনমেবল। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে দক্ষিণ আমেরিকার ফুটবল পরিচালনা সংস্থাটি।

ম্যাচ শেষে কলম্বিয়ান দর্শকদের সঙ্গে বিবাদে জড়াতে দেখা যায় উরুগুয়ের ফুটবলারদের। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, স্ট্যান্ডে উঠে প্রতিপক্ষ সমর্থকদের সাথে হাতাহাতি করছেন উরুগুয়ের খেলোয়াড়রা।

এই হাতাহাতিতে ছিলেন উরুগুয়ের ডারউইন নুনেজ, হোসে মারিয়া হিমেনেস এবং রোনালদ আরাহো। যদিও পরে অধিনায়ক হিমেনেজ জানান, খেলোয়াড়রা তাদের পরিবারকে রক্ষা করার চেষ্টা করেছেন।

এই ঘটনার সত্যতা যাচাই করতে নেমেছে কনমেবল। সংবাদ বিজ্ঞপ্তিতে কনমেবল বলেছে, 'ম্যাচের শেষে যে সহিংসতা এবং ঘটনাক্রমের সঙ্গে জড়িতদের দায় বোঝার জন্য কনমেবল একটি তদন্ত শুরু করেছে। আমরা নিশ্চিত এবং সতর্ক করতে চাই যে, বিশ্ব ফুটবলের উদযাপনকে কলঙ্কিত করে এমন কোনও পদক্ষেপ সহ্য করা হবে না।'

বিজ্ঞপ্তিতে আরও যোগ করা হয়, 'আবেগ-অনুভূতির মতো একটি বিষয় এভাবে সহিংসতায় রূপ নেওয়া একদমই মেনে নেওয়া যায় না। তাই এই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ আয়োজনে কোনোরকম ক্ষতিকর আচরণ মেনে নেওয়া হবে না।'

সেই ম্যাচে উরুগুয়েকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে আর্জেন্টিনার সঙ্গী হয় কলম্বিয়া।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর