ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কোপার ফাইনালে মঞ্চ মাতাবেন শাকিরা
অনলাইন ডেস্ক

কোপা আমেরিকার ৪৮তম আসরের মেগা ফাইনালে কলম্বিয়া-আর্জেন্টিনা লড়াই দেখতে মুখিয়ে আছে ফুটবলপ্রেমীরা। শুধু ফাইনাল নয় থাকছে আরও একটি চমক। দর্শকদের চাঙা রাখতে মঞ্চ মাতাবেন কলম্বিয়ান পপ তারকা শাকিরা।

বাংলাদেশ সময় আগামীকাল সোমবার (১৫ জুলাই) ভোরে অনুষ্ঠিত হবে কোপা আমেরিকার ফাইনাল। এই ম্যাচের মধ্যবিরতিতে মঞ্চ মাতাতে দেখা যাবে শাকিরাকে। কনসার্টের আয়োজনের জন্য হাফ টাইমের বিরতি ১৫ মিনিট থেকে বাড়িয়ে ২৫ মিনিট করার সিদ্ধান্ত নিয়েছে লাতিন আমেরিকার ফুটবলের মহাদেশীয় নিয়ন্ত্রক সংস্থা (কনমেবল)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ আয়োজনের মাধ্যমে প্রথমবারের মতো কলম্বিয়ান গায়িকা ফুটবলের এ টুর্নামেন্টে পারফর্ম করবেন। মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া ফাইনাল ম্যাচে প্রায় ৫৪ হাজার লোক উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

এই আয়োজন নিয়ে কনমেবলের সভাপতি আলেজান্দ্রো ডমিঙ্গোজ বলেছেন, ‘শাকিরা দক্ষিণ আফ্রিকান দুর্দান্ত এক সঙ্গীত তারকা, যার খ্যাতি রয়েছে পুরো বিশ্বে। বিশ্বের প্রতিটি প্রান্তে তার গান গাওয়া হয়, নাচেও ব্যবহৃত হয় তাল মিলিয়ে। এমন শিল্প কোনো সীমানায় আবদ্ধ থাকে না, আন্দোলিত করে মিলিয়ন মানুষকে। আমরা নিশ্চিত যে কোপা আমেরিকার ২০২৪ আসরে তার এমন উপস্থিতি ফুটবলের প্রতি মানুষের সুস্থ আবেগ ও এর মাধ্যমে ঐক্যের বার্তা দেবে।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর