ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ট্রেন্ট ব্রিজ টেস্ট : একাদশে উড, টিকে গেলেন বশির
অনলাইন ডেস্ক
মার্ক উড-শোয়েব বশির

অবসরে যাওয়া জেমস অ্যান্ডারসনের জায়গায় দ্বিতীয় টেস্টের ইংল্যান্ড দলে ডাক পাওয়ার পর একাদশেও জায়গা পেয়ে গেলেন মার্ক উড। প্রথম টেস্টের একাদশ থেকে পরিবর্তন কেবল এই একটিই।

ট্রেন্ট ব্রিজে দ্বিতীয় টেস্টে বৃহস্পতিবার (১৮ জুলাই)ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে ইংল্যান্ড। মঙ্গলবার (১৮ জুলাই) একাদশ জানিয়ে দিয়েছে স্বাগতিকরা।

লর্ডসে প্রথম টেস্টে ইনিংস ও ১১৪ রানে জেতে ইংল্যান্ড। ওই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন টেস্ট ইতিহাসের সফলতম পেসার অ্যান্ডারসন। তার জায়গায় গত শনিবার উডকে দলে অন্তর্ভুক্ত করে ইংল্যান্ড।

এই মৌসুমে এখনও প্রথম শ্রেণির ম্যাচ খেলেননি উড। গত মাসে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাঁচ ম্যাচে খেলে এই পেসার উইকেট নেন তিনটি। উড একাদশে আসায় ম্যাথু পটস ও ডিলন পেনিংটনের খেলার অপেক্ষা বাড়ল। তিন ম্যাচ সিরিজের প্রথম দুই টেস্টের দলে রাখা হয় এই দুইজনকে।

লর্ডসে বোলিং না পেলেও নটিংহ্যামে একাদশে টিকে গেছেন অফ স্পিনার শোয়েব বাশির। গত ফেব্রুয়ারিতে ভারত সফরে অভিষেকের পর ঘরের মাঠে তার প্রথম টেস্ট সিরিজ এটি।

দ্বিতীয় টেস্টের ইংল্যান্ড একাদশ: জ্যাক ক্রলি, বেন ডাকেট, অলিভার পোপ, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস (অধিনায়ক), জেমি স্মিথ, ক্রিস ওকস, গাস অ্যাটকিনসন, মার্ক উড, শোয়েব বাশির।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর