ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বড় দুঃসংবাদ পেলেন মেসি
অনলাইন ডেস্ক

কোপা আমেরিকায় কলম্বিয়াকে হারিয়ে রেকর্ড ১৬ বার শিরোপা জিতেছে আর্জেন্টিনা। এ নিয়ে টানা তিন আন্তর্জাতিক ট্রফি জয়ের বিরল রেকর্ড গড়েছেন লিওনেল মেসি, ডি মারিয়ারা। চোটের কারণে পুরো ফাইনাল না খেলতে পারলেও দলের সঙ্গে শিরোপা উৎসবে উপস্থিত ছিলেন তারকা ফুটবলার লিওনেল মেসি। অবশ্য চোটের কারণে ট্রফি নিয়ে সতীর্থদের সঙ্গে দেশে ফিরতে পারেননি তিনি। এবার বড় দুঃসংবাদ পেলেন এই ৩৭ বছর বয়সী তারকা।

আজ বুধবার (১৭ জুলাই) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, একদিন আগে লিওনেল মেসি নিজে সমর্থকদের দ্রুত মাঠে ফেরার বার্তা দিলেও, সহসাই ফিরতে পাচ্ছেন না তিনি। ইন্টার মায়ামির বিবৃতি অনুযায়ী, মেসির পায়ের গোড়ালির অবস্থা খুব একটা ভালো নয়। যার ফলে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে ছিটকে পড়লেন এই তারকা।

ক্লাবের পক্ষে থেকে আরও জানানো হয়, গতকাল মঙ্গলবার (১৬ জুলাই) মেসির ডান গোড়ালিতে পরীক্ষা-নীরিক্ষা করা হয়। এরপরই জানা যায়, গোড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হয়েছে তার। তাই এই চোট কাটিয়ে কবে মাঠে ফিরবেন, তা এখনও নিশ্চিত নয়। তবে, মায়ামির হয়ে মেজর লিগ সকারের প্রথম দুই ম্যাচে যে তার খেলা হচ্ছে না, তা একপ্রকার নিশ্চিত।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর