ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিশেষ বুট পরে গ্যালারিতে মেসি
অনলাইন ডেস্ক

কোপা আমেরিকায় কলম্বিয়াকে হারিয়ে রেকর্ড ১৬ বার শিরোপা জিতেছে আর্জেন্টিনা। এ নিয়ে টানা তিন আন্তর্জাতিক ট্রফি জয়ের বিরল রেকর্ড গড়েছেন লিওনেল মেসি, ডি মারিয়ারা। যদিও আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি কোপা আমেরিকার ফাইনালে পুরো সময় খেলতে পারেননি। অ্যাঙ্কলের চোটে পড়ে তিনি মাঠ ছেড়েছিলেন ৬৩ মিনিট পরই। পরবর্তীতে আমেরিকান মেজর সকার (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামিতে পরীক্ষা-নিরীক্ষা হয়েছে মেসির, ক্লাবটি রীতিমতো দুঃসংবাদই দিয়েছে। অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। এরই মাঝে চোট ‍পুনর্বাসনের অংশ হিসেবে মায়ামি তারকাকে বিশেষ বুট পরিহিত অবস্থায় দেখা গেছে। 

কোপা চ্যাম্পিয়ন আর্জেন্টিনার সতীর্থরা দেশে ফিরলেও, মেসি রয়ে গেছেন যুক্তরাষ্ট্রে। পরিবারের সঙ্গে সময় কাটানোর ফাঁকে তিনি উপস্থিত হয়েছেন মায়ামির ম্যাচেও। 

এমএলএসে আজ (বৃহস্পতিবার) ভোরে টরোন্টো এফসির মুখোমুখি হয়েছিল মায়ামি। সেই ম্যাচটিতে সতীর্থদের সাহস জোগাতে মেসি গ্যালারিতে উপস্থিত হন। সেখানেই তার পায়ে বিশেষ বুট দেখা গেছে। আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের মতে, এটি মূলত অর্থোপেডিক বুট, যা তার চোট সারার কাজে ব্যবহৃত হচ্ছে।

চেজ স্টেডিয়ামে আজ অনুষ্ঠিত ম্যাচটিতে ৩-১ গোলে জিতেছে মায়ামি। টরোন্টোর বিপক্ষে দলটির হয়ে গোল করেছেন দিয়াগো গোমেজ ও ফেদরিক রেদোন্দো (জোড়া)। এক গোল করে হারের ব্যবধান কমায় টরোন্টো। যেখানে স্ত্রী অ্যান্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে বসে দলের গোলও উদযাপন করেছেন মেসি।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর