ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মৌসুম শুরুর আগেই বড় ধাক্কা ইউনাইটেড শিবিরে
অনলাইন ডেস্ক

চোট যেন কিছুতেই পিছু ছাড়ছে না ম্যানচেস্টার ইউনাইটেডকে। গত মৌসুমে এই সমস্যা বেশ ভুগিয়েছে দলটিকে। এবার মৌসুম শুরুর আগে এক ম্যাচেই তাদের শিবিরে লেগেছে জোড়া চোটের ধাক্কা। আর্সেনালের বিপক্ষে প্রীতি ম্যাচে পায়ের সমস্যা নিয়ে মাঠ ছেড়েছেন রাসমুস হয়লুন ও লেনি ইয়োরো। লস অ্যাঞ্জেলসে বাংলাদেশ সময় রবিবার (২৮ জুলাই) প্রাক মৌসুমের এই ম্যাচে আর্সেনালের বিপক্ষে ২-১ গোলে হেরেছে ইউনাইটেড।

চোট-জর্জর গত মৌসুমে একদমই ভালো করতে পারেনি ইউনাইটেড। অষ্টম হয়ে শেষ করে তারা প্রিমিয়ার লিগ। সর্বোচ্চ লড়াইয়ের জন্য এবার তাই দলের গভীরতা বাড়ানোর ইচ্ছার কথা শুক্রবার বলেন কোচ এরিক টেন হাগ। বলেন, গত মৌসুমে চোটে ভোগার কথাও। এক দিন পরই আবার চোট থাবা দিল দলটিতে।

প্রথমার্ধেই হয়লুন ও ইয়োরোকে তুলে নিতে বাধ্য হন টেন হাগ। দশম মিনিটে দলকে এগিয়ে নেওয়া গোলটি করার কয়েক মিনিট পরই পেশিতে টান লাগে হয়লুনের। ইউরোর পর প্রথম খেলতে নামা ডেনমার্কের ফরোয়ার্ড তাই বেশিক্ষণ থাকতে পারেননি মাঠে। প্রথমার্ধের মাঝমাঝি সময়ে চোট পান ১৮ বছর বয়সী ইয়োরো। লিল থেকে ১০ দিন আগে ইংলিশ ক্লাবটিতে যোগ দেওয়া এই ফরাসি ডিফেন্ডারকে খুঁড়িয়ে মাঠ ছাড়তে দেখা যায়।

আর্সেনালের বিপক্ষে এই ম্যাচে খেলতে পারেননি ইউনাইটেডের আরেক সেন্টার-ব্যাক ভিক্টর লিন্ডেলফ। গত সপ্তাহে রেঞ্জার্সের বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচে চোট পান তিনি। হয়লুন মাঠ ছাড়ার মিনিট দশেক পরই আর্সেনালকে সমতায় ফেরান ব্রাজিলের গাব্রিয়েল জেসুস। শেষদিকে তাদের জয়সূচক গোলটি করেন দলটির আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গাব্রিয়েল মার্তিনেল্লি।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর