ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই একসঙ্গে মালাইকা-অর্জুন
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

কয়েক মাস ধরে বলিউড অভিনেত্রী ও মডেল মাইলাকা আরোরা এবং তার বন্ধু অর্জুন কাপুরকে নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম যেসব খবর প্রকাশ করেছে, তাতে মনে হয়েছিল এবার বুঝি এ জুটির বিচ্ছেদ হয়েই গেল। কিন্তু সেই ঘটনার বাঁক বদল হয়েছে। মালাইকা ও অর্জুনকে একসঙ্গে পাওয়া গেছে মুম্বাই বিমানবন্দরে। তাদের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।

হিন্দুস্তান টাইমস লিখেছে, এই খবর চাউর হতেই দুই তারকার সম্পর্ক নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে। অনুরাগীরা ভাবছেন, তবে কি জোড়া লাগছে অর্জুন-মালাইকার সম্পর্ক! প্রকাশ হওয়া ভিডিওতে দেখা গেছে, আলাদা আলাদা গাড়ি থেকে বিমানবন্দরে নামেন অর্জুন ও মালাইকা। বিমানবন্দরে প্রবেশও করেন আলাদা আলাদা। আলোকচিত্রীদের অনুরোধে ছবিও তোলেন।

ওই ভিডিও দেখে দুইজনের অনুরাগীরা ধরেই নিয়েছেন, সম্পর্ক মেরামতে কোথাও বেড়াতে যাচ্ছেন অর্জুন ও মালাইকা। যদিও সম্পর্কের সমস্যা নিয়ে এখন পর্যন্ত মালাইকা বা অর্জুনের কেউ মুখ খোলেননি। তবে সম্পর্কের দূরত্ব স্পষ্ট হয় গত জুন মানে অর্জুন এবং মালাইকার সোশাল মিডিয়ায় দেওয়া পোস্ট থেকে।

প্রথম পোস্টে অর্জুন লেখেন, “আমাদের হাতে দুইটি বিকল্প আছে। এক- আমরা নিজেদের অতীতে বন্দি হয়ে থাকতে পারি। দুই- ভবিষ্যতের সম্ভাবনাকে গ্রহণ করতে পারি।”

পাল্টা পোস্টে মালাইকা বলেন, “যখন কেউ বলবে যে আপনি পারছেন না, ব্যর্থ হয়েছেন, আপনাকে দিয়ে হচ্ছে না, তখন কাজটি নিয়ে দ্বিতীয়বার চেষ্টা করুন।”

এরপর অর্জুনের জন্মদিনেও দেখা মেলেনি মালাইকার। তখন থেকেই বিচ্ছেদ নিয়ে জল্পনা আরো ডালপালা মেলে। অর্জুনের সঙ্গে প্রেম ভাঙা নিয়ে কোনো মন্তব্য না করলেও সম্পর্ক টিকিয়ে রাখার ইঙ্গিত দিয়ে মালাইকা জুন মাসের শেষ নাগাদ ফের একটি পোস্ট দেন। এই অভিনেত্রী বলেন, “আমি ভালবাসার ক্ষেত্রে হাল ছাড়ি না। শেষ অবধি চেষ্টা করে যাই। কিন্তু জানি আমার সীমা কত দূর।’’

অর্জুন-মালাইকার সম্পর্কের বয়স ছয় বছর। ২০১৮ সালে মালাইকার ৪৫তম জন্মদিনে নিজের প্রেমের কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছিলেন অর্জুনকে।

সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে ডেট শুরু করেন মালাইকা। এত বছর একসঙ্গে থাকার পরও তারা বিয়ে করেননি।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর