ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ম্যানসিটি ছাড়ার বিষয়ে মুখ খুললেন আলভারেজ
অনলাইন ডেস্ক

বর্তমানে আর্জেন্টিনার হয়ে অলিম্পিক ফুটবলে ব্যস্ত বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা হুলিয়ান আলভারেজ। তার হাত ধরেই আরেকটি স্বর্ণ জয়ের স্বপ্ন আলবিসেলেস্তেদের। যদিও এখনও তাদের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়নি। যা নির্ভর করছে গ্রুপপর্বের শেষ ম্যাচের ওপর। 

আর্জেন্টিনা-ইউক্রেন আজ (মঙ্গলবার) বাংলাদেশ সময় রাত ৯টায় মুখোমুখি হবে। কোয়ার্টারে উঠতে হলে তাদের জয়ের বিকল্প নেই, ড্র করলে পড়তে হতে পারে সমীকরণের মারপ্যাঁচে।

অলিম্পিক মিশন শেষেই ম্যানসিটি ছাড়ার বিষয়টি নিয়ে কথা বলবেন বলে জানিয়েছেন আলভারেজ। যদিও সিটির সঙ্গে তার চুক্তির মেয়াদ রয়েছে ২০২৮ সাল পর্যন্ত। ইংলিশ চ্যাম্পিয়ন ক্লাবটিতে নিজের ভবিষ্যত নিয়ে ২৪ বছর বয়সী তারকা বলেন, ‘এ (দলবদল) নিয়ে অনেক কথা হচ্ছে। বর্তমানে আমি এখানে (অলিম্পিক) মনোযোগী, কারণ এটি স্বল্প দৈর্ঘ্যের টুর্নামেন্ট। ম্যানচেস্টার সিটিতে আমি ভালো আছি, যেখানে আমি অনেক সময় ধরে খেলছি।’

‘গেমস (অলিম্পিক) শেষ হলে আমরা বিষয়টি নিয়ে ভাবব। প্রথমত যদি আমি সুযোগ পাই তাহলে কিছুদিন ছুটি কাটাব, তারপর এ নিয়ে নির্দিষ্ট সিদ্ধান্তে যাব’, আরও যোগ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

গত মৌসুমে এফএ কাপের ফাইনালে সিটি খেলেছিল নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে। সেই ম্যাচে বদলি হিসেবে নামানো হয় আলভারেজকে। এরপর থেকেই তিনি অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দেবেন বলে গুঞ্জন শুরু হয়। যদিও তিনি বলছেন ভিন্ন কথা, ‘সম্ভবত বড় ম্যাচে মাঠের বাইরে থাকার বিষয়টি বিরক্তিকর, সব খেলোয়াড়ই গুরুত্বপূর্ণ সময়ে মাঠে তার দলের হয়ে অবদান রাখতে চায়। তবে আমার মৌসুমটি ভালো কেটেছে, তাই আমি খুব খুশি।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর