ঢাকা, শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

এমবাপ্পেকে পাওনা অর্থ দেওয়ার আদেশ প্রত্যাখ্যান পিএসজির
অনলাইন ডেস্ক

লম্বা সময় ধরে চলা নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চলতি বছরের জুলাইতে রিয়াল মাদ্রিদে যোগ দেন কিলিয়ান এমবাপ্পে। কোনো রকম ট্রান্সফার ফি ছাড়াই পিএসজি থেকে স্প্যানিশ জায়ান্ট শিবিরে যোগ দেন ফরাসি তারকা। উল্টো ফরাসি ক্লাবটি থেকে টাকা পাবেন তিনি। ইতোমধ্যে নিজের পাওনা বেতনের জন্য তার আবেদনের প্রেক্ষিতে পিএসজিকে নির্দেশ দিয়েছে একটি কমিশন। 

তবে ফ্রেঞ্চ লিগের আইনি কমিশনের এই নির্দেশ প্রত্যাখ্যান করেছে পিএসজি। এই রায়ে সন্তুষ্ট নয় তারা, অন্য আদালতে আইনি লড়াই করার ঘোষণা দিয়েছে ক্লাবটি। এদিকে রায় দেওয়ার আগে এমবাপ্পে ও পিএসজির মধ্যে মধ্যস্থতার প্রস্তাব দিয়েছিল কমিশন। কিন্তু ফরাসি ফরোয়ার্ড সেটি প্রত্যাখ্যান করে।

বার্তা সংস্থা এএফপি থেকে জানা যায়, সম্প্রতি এমবাপ্পের পাওনা সাড়ে পাঁচ কোটি ইউরো বা প্রায় ৭২৫ কোটি টাকা আদায়ের জন্য ফ্রেঞ্চ লিগের আইনি কমিশনের শুনানিতে অংশ নেয় ক্লাব ও এমবাপ্পের প্রতিনিধিরা। সেখানে এক সপ্তাহের মধ্যে রিয়াল মাদ্রিদ তারকার পাওয়া অর্থ আদায়ে পিএসজিকে নির্দেশ দেয় কমিশনটি। কিন্তু পিএসজি সেটি প্রত্যাখ্যান করে।

পিএসজি ছাড়ার পরই প্রাক্তন ক্লাবের বিরুদ্ধে পাওনা বেতন ও বোনাসের একটি অংশ না দেওয়ার অভিযোগ করেন এমবাপ্পে। যেটির পরিমাণ সাড়ে পাঁচ কোটি ইউরো বা প্রায় ৭২৫ কোটি টাকা। যদিও পিএসজি দাবি করছে, আগেই নিজের প্রাপ্য অর্থ ছাড় দিয়েছিলেন এমবাপ্পে।  

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর