ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নিউজিল্যান্ড টিমে যোগ দিলেন আইপিএল জয়ী কোচ স্টিফেন ফ্লেমিং
স্টিফেন ফ্লেমিং
স্টিফেন ফ্লেমিং

আইপিএলে এবারের আসরের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং এখনো দুবাইয়ে। দেশে ফেরার আগে টি২০ বিশ্বকাপে কিছু সময়ের জন্য দুবাইয়ে থাকা নিউজিল্যান্ড দলকে সাহায্য করবেন তিনি। নিউজিল্যান্ডের জাতীয় দলের সর্বকালের সেরা ব্যাটসম্যান হিসেবে বিবেচিত হন ফ্লেমিং। ২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন তিনি।

নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ফ্লেমিং বলেন, ‘বিশ্বকাপের আগে আমি পাঁচদিন কাজ করবো এবং দুবাই-আরব আমিরাতের পরিস্থিতি নিয়ে কথা বলবো। দলের সঙ্গে কাজ করার এটা দারুণ সুযোগ। অভিজ্ঞতা ভাগাভাগি করা, ক্যাম্পে আসা এবং আমি যাদের ভক্ত সেই সব খেলোয়াড়দের নিয়েও কথা হয়েছে। এই সুযোগ পেয়ে আমি নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি।’

বিশ্বকাপের মূল পর্বে খেলার আগে দু’টি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। এই দু’ম্যাচের সময় দলের সঙ্গে থাকবেন ফ্লেমিং। পাঁচ দিন দলকে বিভিন্ন উপদেশ দিয়ে সহায়তা করবেন তিনি।

কিউদের প্রধান কোচ গ্যারি স্টিড, ব্যাটিং কোচ লুক রঞ্চি, বোলিং কোচ শেন জার্গেনসন ও শেন বন্ডের সঙ্গে কাজ করবেন স্টিফেন ফ্লেমিং। ২০০৯ সাল থেকে চেন্নাইয়ের কোচ হিসেবে তিনি দায়িত্ব পালন করে আসছেন।

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর