ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্রতিপক্ষ ‘ভয়ংকর’ হলেও ভয় পাচ্ছেন না টাইগার বোলিং কোচ
অনলাইন ডেস্ক
ওটিস গিবসন

বাংলাদেশের বিপক্ষে কখনো টি-টোয়েন্টি ক্রিকেট খেলেনি ইংল্যান্ড। এবারের বিশ্বকাপে প্রথমবার লাল সবুজের ক্রিকেটারদের মুখোমুখি হতে যাচ্ছেন ইংলিশরা। বুধবার আবুধাবীর শেখ আবু জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে বিকেল চারটায় মুখোমুখি হবে দুই দল।

সুপার টুয়েলভসে নিজেদের প্রথম ম্যাচে চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছে মরগানের দল। গেইল-পোলার্ডদের নিয়ে গড়া ক্যারিবীয়দের ব্যাটিং লাইন-আপ মাত্র ৫৫ রানেই গুটিয়ে যায় ইংলিশ বোলারদের সামনে। জবাব দিতে নেমে ৬ উইকেটের জয় তুলে নেয় ইংল্যান্ড।

তাই আজ ওয়ানডে বিশ্বকাপ চ্যাম্পিয়নদের মুখোমুখি হওয়ার আগে নানা কৌশল সাজাতে হচ্ছে টাইগারদের। তবে প্রতিপক্ষ ‘ভয়ংকর’ হলেও ভয় পাচ্ছেন না বাংলাদেশের বোলিং কোচ ওটিস গিবসন। 

টাইগাররা জেতার জন্য মাঠে নামবে জানিয়ে তিনি বলেন, ‘ইংল্যান্ডের মানসিকতা সবসময় ইতিবাচক। যেদিন আপনি ইতিবাচক হবেন, কিন্তু পরিস্থিতিতে যদি আপনার ইতিবাচকতা কাজে না আসে, কখনো কখনো আপনি উইকেট তুলে দিয়ে আসেন।’ 

‘আমি আমার বোলার ও ব্যাটসম্যানদের বলেছি, ইংল্যান্ডের বোলাররা উইকেট পেতে চায় সবসময় এবং ইংল্যান্ডের ব্যাটাররা সবসময় স্কোর খুঁজে। তারা আমাদের বোলারদের চাপে রাখবে। আমার বার্তা, তাদের আতঙ্কিত না হওয়ার।’

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর