ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সেই অপ্রিয় প্রশ্ন! যা বললেন সোহান
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে বাংলাদেশ দলের জয়ের বিকল্প নেই। হারাতেই হবে গেইল-পোলার্ড-রাসেলদের ওয়েস্ট ইন্ডিজকে। ‘ডু অর ডাই’ ভেবেই আজ সংযুক্ত আরব আমিরাতের শারজাহতে বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।

ম্যাচের আগের দিন আরও একবার দেখা মিল না মাহমুদুল্লাহ রিয়াদের। এমনকি সিনিয়র কোন ক্রিকেটারও আসেননি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্বকাপ সুপার টুয়েলভের ম্যাচের আগের দিন মুখোমুখি হলেন নুরুল হাসান সোহান। 

সংবাদ সম্মেলনের একেবারে শেষ দিকে অপ্রিয় প্রশ্নের মুখে পড়েন সোহান। বাইরে অনেক রকম ঘটনা ঘটছে, অনেকেই বলছেন বাইরে এই যে সমালোচনার ঝড় তার জন্য চাপে আছে বাংলাদেশ দল। আসলে ঘটনা কতো সত্য। কতোটা চাপে জাতীয় দলের ক্রিকেটাররা?

এমন প্রশ্নের মুখে দাঁড়িয়ে সোহান বললেন, ‘দেখুন, এই জিনিসটা নতুন কিছু না। আমরা যখন খারাপ করি, আমাদের সমালোচনা সব সময়ই হয়। আমরাও এটা মনে করি যে সমালোচনা হবে। গঠনমূলক সমালোচনা হওয়াটাও জরুরী। হয়তো আমরা খারাপ করছি। এটা মেনে নিতেই হবে।’ 

উইকেট কিপার ব্যাটসম্যান আরও যোগ করলেন, ‘অনেকবারই এমন হয়েছে যে আমরা খারাপ সময়ে ছিলাম, যেখান থেকে আমরা আবার নিজেরাই ব্যাক করেছি। আমার কাছে মনে হয় এটা আমাদের কাছে গুরুত্বপূর্ণ বিশ্বকাপে আরও তিনটা ম্যাচ, এখানে ভাল করতে পারলে ব্যাপারটা পজেটিভ ভাবেই আসবে।’

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর