ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নকল করতে গেলেও রোনালদো হওয়া হলো না ওয়ার্নারের
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

ইউরো কাপের প্রেস কনফারেন্সে এসে এক ঠাণ্ডা পানীয় বোতল সরিয়ে দিয়েছিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপরই হু হু করে সেই কোম্পানির বাজার দর নেমে গিয়েছিল। এবার টি-২০ বিশ্বকাপের প্রেস কনফারেন্সে এসে সেই ঘটনা ঘটাতে গিয়েছিলেন অজি তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার। 

শ্রীলঙ্কার বিরুদ্ধে দুরন্ত পারফর্ম করার পর প্রেস কনফারেন্সে এসেই তিনি টেবিলে থাকা ঠাণ্ডা পানীয় এর দুইটি বোতল হাতে তুলে নেন। এবং বোতল দুইটি সরিয়ে দেন। কিন্তু সঙ্গে সঙ্গে তাকে বোতলগুলি টেবিলে রাখার নির্দেশ দেওয়া হয় সাপোর্ট স্টাফদের পক্ষ থেকে। তিনি তখনই টেবিলের যথাস্থানে বোতলগুলি রেখে দেন। ফলে রোনালদোর পথে হাঁটতে গিয়েও ব্যর্থ হলেন ওয়ার্নার।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ৪২ বলে ৬৫ রানের দুরন্ত ইনিংস উপহার দেন ওয়ার্নার। যার ফলে মাত্র ১৭ ওভারেই দাসুন শানাকাদের দেওয়া টার্গেট ১৫৫ রানে পৌঁছে যায় অস্ট্রেলিয়া এবং একই সঙ্গে ম্যাচ জিতে নেয় অজিরা। এরপরই প্রেস কনফারেন্সে এসে ওয়ার্নার সাপোর্ট স্টাফকে জিজ্ঞাসা করেন, “আমি কি এটা সরিয়ে রাখতে পারি?”। 

কিন্তু তখনই তাকে নির্দেশ দেওয়া হয় ওই ঠাণ্ডা পানীয়র বোতল যথাস্থানে রাখার জন্য। হাসতে হাসতে ওয়ার্নার সেই বোতলগুলি টেবিলে রাখার সময় বলেন, “যদি এটা ক্রিশ্চিয়ানোর জন্য ভালো তাহলে এটা আমার জন্যও ভালো।” ওই ঠাণ্ডা পানীয়র কোম্পানিটি এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম বড় স্পনসর, আইসিসির সঙ্গে তারা পাঁচ বছরের চুক্তিও করেছে। ফলে কোনও বিতর্কে জড়াতে চায় না আইসিসি।

ইউরো কাপে সিআর সেভেনের ঠাণ্ডা পানীয় বোতল সরানোর সেই ঘটনা বিশ্ব বাণিজ্যে রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছিল। ওই কোম্পানির শেয়ার দরও এক ধাক্কায় বহুগুণ কমে গিয়েছিল। তবে ডেভিড ওয়ার্নার রোনালদোর পথে হাঁটতে গিয়ে যে কাণ্ড করলন তাতে ওই কোম্পানির শেয়ার দর কমার সম্ভাবনা খুব একটা নেই বললেই চলে। তবে রোনালদোকে নকল করতে গিয়ে এক প্রকার হাসির পাত্র হয়ে বসলেন ওয়ার্নার।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত



এই পাতার আরো খবর