ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রোহিতের ফর্মে ফেরা শুধু সময়ের অপেক্ষা: পিটারসেন
অনলাইন ডেস্ক
কেভিন পিটারসেন।

এবারের টি-২০ বিশ্বকাপে বিরাট কোহলির ভারতকে ফেভারিট হিসেবে বেছে নিয়েছেন একাধিক দেশের সাবেক ক্রিকেটাররা। সেই দলে রয়েছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক কেভিন পিটারসেনও। 

ইংল্যান্ড ও ভারতকেই বাজি ধরেছেন পিটারসেন। তবে শুধু ভারতেই বাজি সীমাবদ্ধ নেই এই ইংলিশ সাবেক তারকা ক্রিকেটারের। তিনি মনে করছেন, এবারের টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটার হতে পারেন ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মা ও বিশ্বকাপে সব থেকে বেশি উইকেট পেতে পারেন পাকিস্তানের বাঁহাতি পেসার শাহিন শাহ আফ্রিদি।

বর্তমানে ফর্মে নেই হিটম্যান। তবে পিটারসেন মনে করেন, রোহিতের ফর্মে ফেরা শুধু সময়ের অপেক্ষা। রোহিতের ফর্ম নিয়ে তিনি বলেন, সব ধরণের ফর্ম্যাটে রোহিতের একটা আলাদাই ক্লাস রয়েছে। এই টুর্নামেন্টে এখন সে লড়ছে ঠিকই কিন্তু তার ধারাবাহিকতায় ফিরতে বেশি অপেক্ষা করতে হবে না। তিনি ইনিংসে সেরা ব্যাট করার সঠিক সময়ে রয়েছেন। এবং আমি নিশ্চিত সেই দিনটা বেশি দূরে নেই।

এই টুর্নামেন্টে সব থেকে বেশি উইকেট পেতে পারেন পাকিস্তানের সেনসেশন শাহিন শাহ আফ্রিদি এমনটা মনে করেন পিটারসেন। তিনি এ ব্যাপারে বলেন, পাকিস্তান এত ভালোভাবে এগিয়ে যাওয়ার আশা করার আরেকটি মূল কারণ হল শাহিন আফ্রিদি। তিনি নতুন বলে দুর্দান্ত পারফর্ম করছেন এবং আমি আশা করি যে তিনি টপ অর্ডারের ব্যাটারদের রীতিমতো শাসন করার ক্ষমতা রাখেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত



এই পাতার আরো খবর