ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

৭ রানের জন্য সেঞ্চুরি পেলেন না গাপটিল
অনলাইন প্রতিবেদক
মার্টিন গাপটিল

অসাধারণ আরেক সেঞ্চুরি দেখা পেল না এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। জস বাটলারের পর দুর্দান্ত সেঞ্চুরির সম্ভাবনা তৈরি হয়েছিল। কিন্তু পারলেন না মার্টিন গাপটিল। শতক থেকে ৭ রান দূরে থেকেই আউট হয়ে যান গাপটিল। ৫৬ বলে ৯৩ রান করে ফিরেন। ইনিংসে ৭ ছক্কা আর ৬টি চারের হাঁকান এই ওপেনার।

টসে হেরে ব্যাট করতে নেমে ধীরে সুস্থে শুরু করে নিউজিল্যান্ড। দুই ওপেনার গাপটিল ও ডায়ার্ল মিচেল মিলে করেন ৩৫ রান। ডায়ার্ল ১৩ রানে আউট হলে ভাঙে জুটিটি। এরপর গাপটিলের সঙ্গ দিতে এসে শূন্য হাতে ফেরেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। ডেভন কনওয়েও ব্যর্থ হন।

একপাশ আগলে রেখে ইনিংস বড় করছিলেন মার্টিন গাপটিল। এরপর গ্লেন ফিলিপসের সঙ্গে জুটি বেঁধে ফিফটি হাঁকান তিনি। ফিলিপস হঠাৎই সাঝঘরে ফিরেন। ফিলিপসের পর শতক থেকে ৭ রান দূরে থেকেই আউট হয়ে যান গাপটিল। ৫৬ বলে ৯৩ রান করে ফিরেন।

সুপার টুয়েলভে দুই ম্যাচ খেলে একটি করে জয়-পরাজয় কিউইদের। গ্রুপ-২তে তৃতীয় স্থানে রয়েছে নিউজিল্যান্ড। তাই স্কটিশদের বিপক্ষে জয় মানে সেমির লড়াইটা আরও জোরদার করা কেন উইলিয়ামসনদের। সমান ম্যাচ খেলে স্কটল্যান্ড পায়নি এখনো জয়ের স্বাদ পায়নি। অর্থাৎ ঘুরে দাঁড়ানোর শেষ সুযোগ স্কটিশদের।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর