ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কিউই-আফগান ম্যাচের পিচ কিউরেটরের মৃত্যু নিয়ে রহস্য
অনলাইন ডেস্ক

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেট হারিয়ে ১২৪ রান করে আফগানিস্তান। জবাবে মাঠে নেমে ৮ উইকেট ও ১১ বল হাতে রেখে সহজেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় নিউজিল্যান্ড। আবুধাবীর এই গুরুত্বপূর্ণ ম্যাচে আফগানদের হারে মন খারাপ ভারতের! কারণ এই জয়ের মধ্য দিয়ে পাকিস্তানের পর দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করলো উইলিয়ামসনের দল, আর বিশ্বকাপ আসর থেকে ছিটকে পড়লো টিম ইন্ডিয়া।

আজ টি-টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ এই ম্যাচ শুরুর আগেই স্টেডিয়ামের চিফ কিউরেটর মোহন সিংয়ের মৃত্যুর খবর পাওয়া যায়। যদিও কী কারণে তার মৃত্যু হয়েছে, তা এখনো জানা যায়নি। পিটিআই সূত্র বলছে স্বাভাবিক মৃত্যু হয়েছে, তবে অন্য একটি সূত্রের দাবি করেছে, মোহন সিং আত্মহত্যা করেছেন। এতে তার মৃত্যু নিয়ে ঘোলাটে পরিস্থিতি তৈরি হয়েছে।

জানা গেছে, মোহন সিং নামকরা পিচ কিউরেটর দলজিৎ সিংয়ের পরিচিত। বিসিসিআইয়ের পিচ কিউরেটর দলজিতের সঙ্গে একযোগে কাজও করেছেন। এদিন আফগানিস্তান ও নিউজিল্যান্ড ম্যাচের উপরে নির্ভর করে ছিল ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাঁচা-মরা। তবে কিউয়িবাহিনী আফগানদের হারাতেই ভারতকেও বিদায় নিতে হচ্ছে, কাল নামিবিয়ার বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচে নামবে বিরাটরা। সূত্র : সংবাদ প্রতিদিন।

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর