ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হাফিজ-মালিকের অবসর নিয়ে যা বললেন ওয়াসিম আকরাম
অনলাইন ডেস্ক
মোহাম্মদ হাফিজ, ওয়াসিম আকরাম ও শোয়েব মালিক

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে অপ্রতিরোধ্য পাকিস্তান! সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে স্কটল্যান্ডকে উড়িয়ে দিয়ে টানা পঞ্চম জয় তুলে নিয়েছে বাবর আজমের দল। এ জয়ে গ্রুপ পর্বের ৫ ম্যাচের সবগুলোতেই জিতে সেমিফাইনালে পা রেখেছে টিম পাকিস্তান। 

তবে দলের হয়ে ধারাবাহিকভাবে চমক দেখিয়ে চলেছেন সিনিয়র দুই ক্রিকেটার মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিক। তাদের পারফরমেন্সে বয়সের কোনো ছাপ নেই। সুপার টুয়েলভের পাঁচটি ম্যাচে এই দুজনের ব্যাটিং দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।  

পাকিস্তানের ক্রিকেট অনুরাগীদের চাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের পরও ক্যারিয়ার টেনে নিয়ে যাবেন এই দুই ব্যাটার। ওয়াসিম আকরামেরও মতও অনেকটা সেরকম।

পাকিস্তানের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ও সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম বলেন, ‘বিশ্বকাপের পর পাকিস্তান টিম ম্যানেজমেন্টের উচিত তাদের (হাফিজ-মালিক) সঙ্গে বসা। তারা যদি ফিট থাকতে পারে এবং চলমান পারফরমেন্স অব্যাহত রাখতে পারে তবে তাদেরকে সেই সুযোগ দিতে হবে। তাদের সিদ্ধান্ত যদি খেলা চালিয়ে যাওয়ার পক্ষে থাকে তবে টিম ম্যানেজমেন্ট ও দেশবাসীর উচিত তাদের পাশে থাকা।’  

তিনি আরও বলেন, ‘শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজের আরও খেলে যাওয়া উচিত। যতদিন তারা ফিট আছেন ততদিন টি-টোয়েন্টি চালিয়ে যাওয়া উচিত।’

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর