ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কেবল বাবর আজম চাইলেই খেলব: শোয়েব মালিক
অনলাইন ডেস্ক
শোয়েব মালিক

আসন্ন টো-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে রাখা হয়নি পাকিস্তানের অল রাউন্ডার শোয়েব মালিককে। এমন সিদ্ধান্তে তিনি অসন্তুষ্টি প্রকাশ করেছেন। ইউটিউবে ক্রিকেট পাকিস্তানের সঙ্গে এক সাক্ষাৎকারে  শোয়েব মালিক জানিয়েছেন, তিনি অধিনায়ক বাবর আজমের সঙ্গে কথা বলেছিলেন।

সাক্ষাৎকারে মালিক বলেন, গত বিশ্বকাপের সময় বাবর আজম আমার কাছে জানতে চেয়েছিল– আমি খেলব, নাকি অবসর নিব। ওই সময় আমি বলেছিলাম, আমি আর খেলতে চাই না।

নিজের ফিটনেস এবং পারফর্ম্যানেন্স নিয়ে শোয়েব মালিক বলেন, বাবর আজমকে বলেছিলাম, আমি দলের বোঝা হতে চাই না। আরও বলেছিলাম–বাবর চাইলেই কেবল খেলব, পাকিস্তানের জন্য আমি সর্বদা প্রাপ্তিযোগ্য (অ্যাভেইলঅ্যাবল) থাকব, এখনো আছি।

পাকিস্তান সম্প্রতি ইংল্যান্ডের কাছে সাত ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ৪-৩ ব্যবধানে হেরেছে। দলের মিডল অর্ডারের পারফর্ম্যান্স নিয়ে ব্যাপক সমালোচনা হচ্ছে।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের সেমিফাইনালে ওঠার পথে দারুণ খেলেন শোয়েব মালিক। গত বছরের নভেম্বরে বাংলাদেশের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানের হয়ে সর্বশেষ ম্যাচ খেলেন তিনি। সে সিরিজে দুই ম্যাচ খেলে একটিতে ০ রানে আউট হন এবং শেষ ম্যাচে তার ব্যাটিংয়ে নামার দরকার হয়নি। সিরিজের শেষ ম্যাচে ২ ওভার বল করে ১৬ রান দিয়ে উইকেট পাননি।

তবে ঘরোয়া ন্যাশনাল টি-টোয়েন্টিতে বেশ ভালো ফর্মে আছেন শোয়েব। সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে সম্প্রতি ফিফটিও পেয়েছেন। শোয়েব মালিক পাকিস্তানের এশিয়া কাপে না থাকা এবং আসন্ন বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়ার পর প্রশ্ন তুলেছেন অনেকেই। মিডল অর্ডারে তার মতো অভিজ্ঞ কাউকে দরকার এমন দাবি উঠেছে।

বিডিপ্রতিদিন/কবিরুল 



এই পাতার আরো খবর