ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিশ্বকাপ দলে সৌম্য-শরিফুল, বাদ পড়লেন সাব্বির-সাইফউদ্দিন
অনলাইন ডেস্ক
সৌম্য সরকার ও শরিফুল ইসলাম। ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে শেষ মুহূর্তে জোড়া পরিবর্তন এনেছে বাংলাদেশ। প্রথম ঘোষিত দল থেকে বাদ পড়লেন সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফ উদ্দিন। তাদের জায়গায় রিজার্ভ থেকে মূল দলে এলেন সৌম্য সরকার ও শরিফুল ইসলাম।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর দল থেকে বাদ পড়েন সৌম্য। ফেরেন নিউজিল্যান্ডে সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজ দিয়ে। এই সিরিজের দুই ম্যাচে একাদশে সুযোগ পেয়ে ২১ বল খেলে ২৭ রান করেন এ বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান। তাছাড়া বল হাতে এক ওভারে করে নেন একটি উইকেট।

আর পড়া সাব্বির দলে ফিরেছিলেন এশিয়া কাপ দিয়ে। প্রায় তিন বছর ফিরে সুযোগ কাজে লাগাতে পারেননি তিনি। উদ্বোধনী জুটির সমস্যা সমাধানে মেকশিফট ওপেনার হিসেবে খেলানো হয় সাব্বিরকে। সেখানে চার ম্যাচে মাত্র ৮৬.১১ স্ট্রাইকরেটে ৩১ রান করতে পেরেছেন এ ডানহাতি ব্যাটসম্যান।

বাংলাদেশের পরিবর্তিত স্কোয়াড 

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, ইয়াসির আলি চৌধুরী, শরিফুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, নাজমুল হোসেন শান্ত ও হাসান মাহমুদ।

 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর