ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

টি-টোয়েন্টি বিশ্বকাপ: নামিবিয়াকে বড় সংগ্রহ পেতে দেয়নি নেদারল্যান্ডস
অনলাইন ডেস্ক

প্রথম ম্যাচ জিতেছে দুই দলই। আজকের ম্যাচ জিতলে নামিবিয়া বা নেদারল্যান্ডসের এক দল দ্বিতীয় রাউন্ডে প্রায় পা দিয়েই ফেলবে। এই ম্যাচে টস জিতে নামিবিয়ার অধিনায়ক গেরহার্ড ইরাসমাস নিয়েছেন ব্যাট করার সিদ্ধান্ত। তবে আফ্রিকান দলটিকে বড় সংগ্রহ করতে দেয়নি নেদারল্যান্ডস। শুরুতে ধাক্কা দিয়ে শেষ পর্যন্ত চাপে রেখেছে দলটিকে। বেধে রেখেছে ১২১ রানেই। তাতে দ্বিতীয় রাউন্ডের পথটা সুগম করতে ডাচদের চাই আর মাত্র ১২২ রান।

উইকেট থাকার পরও হাতখুলে খেলতে পারেনি নামিবিয়ানরা। সর্বোচ্চ ৪৩ রান করেন আগের ম্যাচের ম্যাচ সেরা ইয়ান ফ্রাইলিংক। কিন্তু এই ৪৩ রান করতে তিনি খেলেছেন ৪৮টি বল।

ব্যাট করতে নেমে শুরুতেই আউট হয়ে যান ওপেনার ডিভান লা কুক। মাত্র ২ বল খেলে কোনো রান করতে পারেননি তিনি। ১৯ বলে ২০ রান করে আউট হন অপর ওপেনার মাইকেল ফন লিংগেন।

ইয়ান নিকোল লফটি-ইটন ২ বল খেলে কোনো রান না করেই বিদায় নেন। ফ্রাইলিংক ৫ নম্বরে নেমে করেন ৪৩ রান। ৬ নম্বরে ব্যাট করতে নামেন অধিনায়ক এরাসমাস। ১৮ বলে ১৬ রান করেন তিনি। ডেভিড ওয়াইজ ৫ বলে অপরাজিত থাকেন ১১ রান করে এবং জেজে স্মিট ৪ বলে করেন ৫ রান।

ডাচদের হয়ে বাস ডি লিডি নেন ২ উইকেট। ১টি করে উইকেট নেন টিম প্রিঙ্গল, কলিন অ্যাকারম্যান, পল ফন মিকিরেন এবং রোয়েলফ ফন ডার মারউই।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর