ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্রতিপক্ষ শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড থামলো ১২৮ রানে
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

পল স্টার্লিংয়ের আগ্রাসী ব্যাটিংয়ে শ্রীলঙ্কার বিপক্ষে বড় সংগ্রহের আভাস দিচ্ছিল আয়ারল্যান্ড। ৪ উইকেটে ১০৭ রান করা দলটি হঠাৎ করে ছন্দপতন। ১১৮ রানেই নেই ৮ উইকেট। ১১ রানের ব্যবধানে চার উইকেট হারায় আয়ারল্যান্ড। 

ডেথ ওভারে দারুণ বোলিংয়ে লঙ্কানরা তাদের আটকে দিয়েছে ১২৮ রান। ৮ উইকেট হারায় আইরিশরা। তাদের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন হ্যারি টেক্টর। স্টার্লিংয়ের ব্যাট থেকে আসে ৩৪ রান। লঙ্কানদের পক্ষে দুইটি করে উইকেট নেন ওয়ানিন্দু হাসারাঙ্গা ও মাহিশ ঠিকশানা।  

এর আগে, টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের তৃতীয় ম্যাচে আজ রবিবার শ্রীলঙ্কার মুখোমুখি হয় আয়ারল্যান্ড। হোবার্টের ওভাল স্টেডিয়ামে ইতোমধ্যে টস হয়। টস জিতেন আইরিশ অধিনায়ক অ্যান্ড্রু বালবির্নি। তিনি ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। টস হেরে ফিল্ডিংয়ে নামে শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় সকাল ১০টায় ম্যাচটি শুরু হয়।

আয়ারল্যান্ড একাদশ-

পল স্টার্লিং, অ্যান্ড্রু ব্যালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, জশ লিটল, ব্যারি ম্যাকার্থি, সিমি সিং, হ্যারি টেক্টর, লোরকান টাকার।

শ্রীলঙ্কা একাদশ-

কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), ধনঞ্জয়া ডি সিলভা, বান্দারা, ভানুকা রাজাপাকসে, চারিথ আশালঙ্কা, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিদু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, বিনুরা ফার্নান্দো, মহেস থিকসানা এবং লাহিরু কুমারা।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর