ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ক্যাচ ছাড়লেও রোহিতকে ফেরালেন সেই হাসান
অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠার লড়াইয়ে শুরুতেই ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার ক্যাচ ফেলে দেন হাসান মাহমুদ। কিন্তু বোলিংয়ে এসেই রোহিতকে সাজঘরে পাঠালেন তিনি। ক্যাচ আউটে ৮ বলে ২ রান করে বিদায় হন রোহিত।

বুধবার বাংলাদেশ সময় দুপুর ২টায় অ্যাডিলেডে সেমিফাইনালে উঠার লড়াইয়ে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ।

ফিল্ডিংয়ে নেমে গতি, সুইং, বাউন্স সবমিলিয়ে শুরু থেকেই ভারতকে দিশেহারা করছেন বোলাররা। ফিল্ডিংয়েও ছিল আক্রমণাত্মক মানসিকতা। দারুণ বোলিংয়ের ফলটাও মিলে যেতে পারতো তৃতীয় ওভারে এসে। কিন্তু তাসকিন আহমেদের বলে রোহিত শর্মার ক্যাচ ছেড়ে দেন হাসান মাহমুদ। কিন্তু পরের ওভারে আবার তাকে ফিরিয়েছেনও হাসান।  

আগের ‍ম্যাচগুলোর মতো এই ম্যাচেও দারুণ শুরু এনে দেন তাসকিন, প্রথম ওভারে এক রান দেন তিনি।  

এরপর দ্বিতীয় ওভারে এসে শরিফুল ইসলাম হজম করেন একটা ছক্কা। তৃতীয় ওভারে এসে প্রথম তিন বল ডট করেন তাসকিন, এরপর চতুর্থ বলে ডিপ ব্যাকওয়ার্ড স্কয়ার লেগে দাঁড়ানো হাসান মাহমুদের হাতে ক্যাচ দেন রোহিত শর্মা। সহজ ক্যাচ ছেড়ে দেন হাসান।  

পরের ওভারে তাকেই বোলিংয়ে নিয়ে আসেন সাকিব। দ্বিতীয় বলে রোহিত শর্মা ক্যাচ দিয়ে ফেরেন ইয়াসির আলীর হাতে। ৮ বলে ২ রান করেন রোহিত।

দুই দলেরই সেমিফাইনাল ভাগ্য নির্ধারণ করছে এই ম্যাচের ওপর। হেরে গেলে সর্বনাশ, জিতলে টিকে থাকবে আশা। তাই জয়ের জন্য কোমর বেঁধে নামবে বাংলাদেশ ও ভারত।

অপরদিকে, বাংলাদেশ দলের শেষ ম্যাচটি পাকিস্তানের বিরুদ্ধে। তাই আজকের ম্যাচে জয়ের বিকল্প ছাড়া কোনো কিছুই ভাবছে না সাকিব বাহিনী। 



এই পাতার আরো খবর