ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চেষ্টা করব যাতে ভারত-পাকিস্তান ফাইনাল না হয়: জস বাটলার
অনলাইন ডেস্ক
জস বাটলার

শুধু উপমহাদেশের ক্রিকেটপ্রেমীরাই নন, বরং ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের সমর্থকরা ছাড়া সম্ভবত সারা ক্রিকেটবিশ্বই চলতি টি-২০ বিশ্বকাপের ফাইনালে ভারত-পাকিস্তানের লড়াই দেখতে চাইছে। 

সঙ্গত কারণেই ইংল্যান্ডের তুখোর ব্যাটার জোস বাটলার তেমনটা চান না মোটেও। ভারতের বিপক্ষে সেমিফাইনালের আগে সাংবাদিক সম্মলনে ব্রিটিশ অধিনায়ক স্পষ্ট জানালেন, তারা এটা নিশ্চিত করার চেষ্টা করবেন যে, ফাইনালে ভারত-পাকিস্তান লড়াই যেন না হয়।

পাকিস্তান যদি সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে দেয় এবং ভারত যদি শেষ চারের লড়াইয়ে ইংল্যান্ডকে পরাজিত করে, তবে বিশ্বকাপের ফাইনালে দুই প্রতিবেশী দেশের হাই-ভোল্টেজ লড়াই দেখা যাবে। 

ভারত-পাকিস্তানের ক্রিকেট ম্যাচ শুধু ক্রিকেটপ্রেমীদের কাছেই উপভোগ্য বিষয় এমনটা নয়, বরং আইসিসি তথা আয়োজকদের কাছেও বাণিজ্যিক দিক দিয়ে লাভজনক। সেকারণেই বাটলারের কাছে জানতে চাওয়া হয় যে, ভারত-পাকিস্তান ফাইনালের সম্ভাবনা ভেস্তে দেওয়ার বিষয়ে তিনি কতটা আত্মবিশ্বাসী।

জবাবে বাটলার বলেন, “আমরা অবশ্যই ভারত-পাকিস্তানকে বিশ্বকাপের ফাইনালে দেখতে চাইব না। সুতরাং, এটা নিশ্চিত করার চেষ্টা করব যাতে ফাইনালে ভারত-পাকিস্তান ম্যাচ না হয়।” সূত্র: গাল্ফ নিউজ, এনডিটিভি, ডিএনএ ইন্ডিয়া, টাইমস অব ইন্ডিয়া

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর