ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মাইক্রোসফটের ‘পার্টনারশিপ লিডারশিপ ফোরাম’
অনলাইন ডেস্ক

সম্প্রতি মাইক্রোসফট বাংলাদেশ ‘২০২২ পার্টনারশিপ লিডারশিপ ফোরাম’ আয়োজন করে। স্থানীয় পার্টনারদের ব্যাবসায়িক উদ্ভাবন ও সম্প্রসারণে সহায়তা, এ খাতের বিভিন্ন প্রতিষ্ঠান ও গ্রাহকদের জন্য ডিজিটাল ট্রান্সফরমেশনে বিনিয়োগ এবং নিজেদের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করতে মাইক্রোসফট এ অনুষ্ঠানটির আয়োজন করে। ফোরামের পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানও আয়োজন করা হয়।

যে পার্টনাররা উদ্ভাবনে স্বকীয়তা প্রদর্শন করেছে এবং মাইক্রোসফটের প্রযুক্তির ওপর নির্ভর করে কাস্টমার সল্যুশন নিশ্চিত করেছে, তাদের স্বীকৃতিদানে রাজধানীর শেরাটন ঢাকায় পার্টনারশিপ লিডারশিপ ফোরাম অনুষ্ঠিত হয়।

মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. ইউসুপ ফারুক বলেন, ‘আমরা আমাদের সকল পার্টনারদের প্রতি কৃতজ্ঞ, যারা প্রতিকূল পরিবেশে কাজ করা সত্ত্বেও মাইক্রোসফটের প্রযুক্তি সফলভাবে ব্যবহার করে উদ্ভাবন ও সল্যুশনের মাধ্যমে গ্রাহকদের প্রতি তাদের প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন। নতুন ও উদ্ভাবনী সুযোগ তৈরি করে পার্টনারদের ক্ষমতায়ন করার মাধ্যমে আমরা সামনের দিকে এগিয়ে যাবো, যা আমাদের দেশের অর্থনৈতিক এবং সামাজিক সমৃদ্ধির দিকে এগিয়ে যেতে সহায়তা করবে।’     বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর