ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘রিভ চ্যাট’র লাইভ চ্যাট ব্যবহার শুরু টালিখাতার
প্রেস বিজ্ঞপ্তি

দেশের সর্ববৃহৎ ক্ষুদ্র, ছোট ও মাঝারি প্রতিষ্ঠানের (এমএসএমই) ডিজিটাল প্ল্যাটফর্ম টালিখাতা রিভ চ্যাটের আইএম প্রযুক্তি সংবলিত লাইভ চ্যাট প্ল্যাটফর্ম ব্যবহারের মাধ্যমে তাদের ব্যবসায়ীদের আরও উন্নত গ্রাহকসেবা প্রদানের ঘোষণা দিয়েছে। এখন টালিখাতার ১০ লক্ষাধিক ব্যবসায়ী বিভিন্ন মাধ্যম ব্যবহার করে এর গ্রাহকসেবা কেন্দ্রগুলোর সাথে আরও সহজে ও স্বাচ্ছন্দ্যে যোগাযোগ করতে পারবে। এই সেবা উদ্বোধনের লক্ষ্যে গত ৩০ মে টালিখাতার কার্যালয়ে রিভ সিস্টেমস ও টালিখাতার মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়।

টালিখাতা হলো এমন একটি অ্যাপ, যাতে ছোট দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান হিসাব সংরক্ষণ করে এবং এর ‘টালিপে’ ওয়ালেটে গ্রাহকদের থেকে কিউআর কোডের মাধ্যমে ডিজিটাল পেমেন্ট গ্রহণ করা যায়। টালিখাতা নিজস্ব প্ল্যাটফর্মে রিভ লাইভ চ্যাট সংযোজন করবে এবং একজন গ্রাহকসেবা প্রতিনিধি টালিখাতার বিভিন্ন যোগাযোগ মাধ্যম, যেমন ফেসবুক মেসেঞ্জার, ভাইবার, টেলিগ্রাম, ইউটিউব, ইন্সটাগ্রাম, লিংকডইন এবং ওয়েবসাইটসহ সকল চ্যানেল থেকে আসা মেসেজ পরিচালনা করতে পারবে শুধুমাত্র একটি প্ল্যাটফর্মে। ব্যবহারকারীরা এতে ইংরেজি, বাংলা, এমনকি বাংলিশ অর্থাৎ ইংরেজি হরফে বাংলা লিখেও তাৎক্ষণিক সহযোগিতা পাবেন। এ ছাড়া সর্বোচ্চ মানের গ্রাহকসেবা প্রদানের জন্য এই প্ল্যাটফর্মে কো-ব্রাউজিং ও অডিও-ভিডিও কলের মতো প্রয়োজনীয় সব টুল রয়েছে।

উভয় প্রতিষ্ঠানের শীর্ষস্থানীয় ব্যক্তিবর্গের উপস্থিতিতে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। টালিখাতার পক্ষ থেকে সিইও ড. শাহাদাত খান, চিফ টেকনোলজি অফিসার মাহাফুজুর রহমান মাসুম, চিফ প্রোডাক্ট অফিসার অমীয় দাস, চিফ গ্রোথ অফিসার মুহাম্মদ আওলাদ হোসাইন, হেড অব বিজনেস ফারুক হোসেন এবং রিভ গ্রুপের পক্ষ থেকে গ্রুপ সিইও এম রেজাউল হাসান, চিফ কমার্সিয়াল অফিসার রায়হান হোসেন, জিএম বিশ্বজিৎ সাহা, এজিএম মো. শাহিনুর রহমান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর