ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গেমিংয়ে মাতল বাংলাদেশ, ৩০ লাখ টাকা জিতলেন গেমাররা
প্রেস বিজ্ঞপ্তি

ইউরো কিংবা কোপা আমেরিকার মতো মাঠের ফুটবলের পাশাপাশি গেমিংয়েও দারুণ ফুটবলে মাতল বাংলাদেশ। দারুণ লড়াইয়ে মোবাইল গেমিংয়ে দেশের সবচেয়ে বড় আসর ‘মোবাইল ম্যানিয়া ২০২৪ পাওয়ার্ড বাই এয়ারটেল’-এ ই-ফুটবল সেগমেন্ট জিতে নিলেন রায়ান ইসমাইল। জয়ী রায়ান পেয়েছেন ৩ লাখ টাকা। রানার আপ আবদুল্লাহ বিন জাহাঙ্গীর পেয়েছেন দেড় লাখ টাকা।

শুধু ই-ফুটবল নয়, ‘মোবাইল ম্যানিয়া ২০২৪ পাওয়ার্ড বাই এয়ারটেল’ এ গেমাররা মেতে ছিলেন ‘কল অব ডিউটি : মোবাইল’ ও ‘মোবাইল লেজেন্ডস : ব্যাং ব্যাং’ এই গেমগুলোতেও।

গত শুক্রবার রাজধানীর বসুন্ধরায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে গেমসগুলোতে বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় মোট ৩০ লাখ টাকার পুরস্কার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ এবং ডিসকভারি ওয়ান লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও কো-ফাউন্ডার সাদাব হোসেন।

আসরে ‘মোবাইল লেজেন্ডস : ব্যাং ব্যাং’ গেম-এ চ্যাম্পিয়ন হয়েছে কমফোর্ট ক্রাউড। দলটি পেয়েছে পাঁচ লাখ টাকা পুরস্কার। রানার আপ হয়ে আড়াই লাখ টাকা জিতেছে কিংসম্যান। ‘কল অব ডিউটি’ গেমে চ্যাম্পিয়ন হয়েছে টিম ওয়ানএইচপি। দলটি পেয়েছে চার লাখ টাকা। অন্যদিকে রানার আপ এলবিডি রিবর্ন জিতেছে দুই লাখ টাকা। চ্যাম্পিয়ন ও রানার আপের পাশাপাশি টুর্নামেন্টে মোট ৪৮টি দল বিভিন্ন বিভাগে পুরস্কার জিতেছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর