ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

খালেদা জিয়ার মুক্তির জন্য ভোট ভিক্ষা চাইছেন আলীম
সিরাজগঞ্জ প্রতিনিধি

কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির জন্য ভোটারদের কাছে একটি করে ভোট ভিক্ষা চাইছেন সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের বিএনপির মনোনীত প্রার্থী আমিরুল ইসলাম খান আলীম। 

আমিরুল ইসলাম গত কয়েকদিন যাবৎ বেলকুচিতে নির্বাচনী গণসংযোগ-জনসভায় সাধারণ মানুষের কাছে এ আকুতি জানান। এসময় তিনি দেশের গণতন্ত্র রক্ষা ও উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার পাশাপাশি মিথ্যা মামলায় আটক সকল নেতা-কর্মীদের মুক্তির জন্য ধানের শীষে প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। 

বেলকুচি-চৌহালীকে মাদক, সন্ত্রাসমুক্ত স্বনির্ভর হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেন আলীম। এছাড়াও চৌহালীকে নদী ভাঙ্গন থেকে রক্ষা, তাঁত শিল্পের সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন, শিক্ষিত বেকার যুবকদের দক্ষ হিসেবে গড়ে তোলার জন্য ইডুকেশনাল পার্ক নির্মাণ ও নারীদের সুশিক্ষিত করে কর্মসংস্থানের পাশাপাশি ভবিষ্যত প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

তিনি বহিরাগত প্রার্থীকে প্রত্যাখান করে বেলকুচি-চৌহালীর সন্তান হিসেবে তাকে বিজয়ী করতে সকল মানুষকে ঐক্যবদ্ধ হয়ে ৩০ ডিসেম্বর উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে ধানের শীষকে বিজয়ী করার আহ্বান জানান। প্রতিপক্ষের হামলা-ভয়ভীতি অব্যাহত থাকলেও গত কয়েকদিনের আমিরুল ইসলাম খান আলীমের নির্বাচনী জনসভায় মানুষের ঢল নামছে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন



এই পাতার আরো খবর