ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জ্যাকবের প্রচারণায় দলমত ঐক্যবদ্ধ
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:
ফাইল ছবি

ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের প্রচারণায় দলমত ঐক্যবদ্ধ হয়ে কাজ করছেন নেতাকর্মীরা।

শেষ মুহূর্তে বিএনপি-জাপাসহ রাজনৈতিক দল থেকে ১০ সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থক জ্যাকবের বিস্ময়কর উন্নয়নের কারণে আওয়ামী লীগে যোগ দিয়ে নৌকা প্রতীকে প্রচার প্রচারণায় অংশ নিয়েছে।

আওয়ামী লীগ সরকারের আমলে তার নির্বাচনী এলাকায় প্রতিপক্ষ রাজনৈতিক দলের নেতাকর্মীদের নিয়ে সহাবস্থান, সামাজিক শান্তি, সম্প্রীতি বিদ্যমান থাকার কারণে কোন সন্ত্রাস, সহিংসতা ও নৈরাজ্য না হওয়ায় জ্যাকব ব্যাপক উন্নয়ন করেছেন। রাজনীতিতে জ্যাকবের ইতিবাচক মনোভাব থাকার কারণে উন্নয়নের স্বার্থে একাত্মতা প্রকাশ করে বিএনপি, জাতীয় পার্টিসহ স্থানীয় অন্যান্য রাজনৈতিক দলের বহু সংখ্যক নেতাকর্মীরা জ্যাকবের উন্নয়নে উৎসাহিত হয়ে যোগদানে হিড়িক পড়েছে। বিএনপির অনেক নেতাকর্মী যোগ না দিলেও তারা জ্যাকবের পথসভা, উঠান বৈঠকসহ গণসংযোগে আওয়ামী লীগের কর্মীদের সাথে অংশ নিয়েছে। এদিকে আওয়ামী লীগ প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মঙ্গলবার নজরুল নগর, স্লুইজ বাজার, ওসমানগঞ্জ ও রসুলপুর এলাকায় পৃথক পৃথক গণসংযোগ শেষে উঠান বৈঠকে নৌকার পক্ষে ভোট চান।  

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর