ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নৌকার পক্ষে রাসিক মেয়রের নেতৃত্বে কাউন্সিলদের গণসংযোগ
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহী-২ (সদর) আসনের মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশার নৌকা প্রতীকের পক্ষে ১৪ দল রাজশাহীর সমন্বয়ক, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে প্রচারণায় অংশ নিয়েছেন কাউন্সিলররা। মঙ্গলবার দুপুর ১২টা থেকে আড়াইটা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় এ গণসংযোগ করা হয়।

নগরভবনের সামনে থেকে রাজশাহী-২ সদর আসনে মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশার নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ, নির্বাচনী প্রচার মিছিল ও লিফলেট বিতরণ শুরু হয়। এ সময় গোরহাঙ্গা, শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর, নিউমার্কেট, অলকার মোড়, গণকপাড়া, সাহেববাজার জিরোপয়েন্ট, বড় মসজিদ চত্বর, কাপড়পট্টি, স্বর্ণপট্টি, মালোপাড়া, মহিলা কলেজের সামনে দিয়ে পুনরায় নগরভবনে এসে শেষ হয় গণসংযোগ ও প্রচার মিছিলটি। গণসংযোগকালে ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের কাছে উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট চান মেয়র খায়রুজ্জামান লিটন ও আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলরবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, প্যানেল মেয়র-২ ও ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩  তাহেরা খাতুনসহ ২৭ জন কাউন্সিলর।

  বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর